বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন

তৈমূর গডফাদার সেলিম ও শামীম ওসমানের প্রার্থী: আইভী

আলোকিত নারায়ণগঞ্জ: তৈমূর আলম খন্দকার স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।

শনিবার সকাল থেকে নগরীর দেওলি চৌরাপাড়া বন্দর এলাকায় প্রচারনা শুরু করেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। হাজারো নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা। এ সময় বেশ কয়েকটি পথসভাও করেন তিনি।

এসময় আইভী বলেন, তৈমুর স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। তৃণমুলের নেতা কর্মীরা আমার সাথে আছে। দলের হাইকমান্ড সব দেখছে, দেখবে। জনতাই আমার শক্তি, কোন গডফাদারের দিকে তাকিয়ে আইভি নির্বাচন করবে না।

এদিকে, তৈমুরের দাবি, শুধু বিএনপি নয় সব দলের মানুষই আছে তার সমর্থনে। নারায়নগঞ্জের দল মত নির্বিশেষে সাধারণ জনগণ আমার সাথে আছে।

নারায়গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের বাকি আর মাত্র ৭ দিন। ২৭টি ওয়ার্ডজুড়ে এখন উৎসবের আমেজ। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে প্রার্থীদের গণসংযোগ। নির্বাচনকে ঘিরে পাড়া মহল্লাগুলোতে মিছিলে, স্লোগানে, দিনরাত প্রচার-প্রচরণা ও গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!