বুধবার, ০৯ জুন ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

দাপায় তৃতীয় দফায় ঈদ সামগ্রী বিতরণ করলেন লিটন

আলোকিত নারায়ণগঞ্জঃ  আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারি প্রতিরোধকল্পে সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর মাঝে গত কয়েকদিন ধরে ঈদ সামগ্রী বিতরণ করে আসছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। গত তিনদিনে ১২’শ মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে ফেলেছেন স্থানীয়দের কাছে মানবতার ফেরিওয়ালা খ্যাত এই রাজনৈতিক নেতা।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার রাত সহ আজ রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মোট তিনটি স্পটে ৮ শত মানুষের মাঝে কিছু শাড়ী ও লুঙ্গি সহ ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

এ প্রসঙ্গে আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, আজ বেলা ১১টার দিকে দাপা ইদ্রাকপুর কবরস্থানের পূর্ব পাশে রেম্বো মিল এলাকায় তিনশ এবং শাহজাহান রোলিং মিল খাঁ বাড়ি এলাকায় ২’শ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি।

এছাড়া গতরাতে দাপা মসজিদ, শৈলকুড়া এলাকায় তিনশ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগে কয়েক দফায় ফতুল্লা রেলস্টেশন সংলগ্ন ব্যাংক কলোনী, বেপারীপাড়া, খোঁজপাড়া, মাতবর বাড়ি ও সরদার বাড়ি এলাকায় মোট ১২’শ মানুষের মাঝে আমার ব্যাক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরণ করেছি। আজকের ৮’শ সহ সর্বমোট দুই হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামী ২/১ দিনের মধ্যে আরো এক হাজার মানুষের মাঝে বিতরণের পরিকল্পনা রয়েছে।

ফতুল্লাবাসীর কাছে দোয়া চেয়ে ফরিদ আহম্মেদ লিটন আরো বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে করে আগামী দিনে আরো বেশী করে গরীব অসহায় মানুষগুলোর সেবা করতে পারি। তবে আমার বিশ্বাস এর পাশাপাশি যদি সমাজের সকল বিত্তবানরা এগিয়ে আসে তবে দারিদ্র্যতা দূর হতে বেশীদিন সময় লাগবে না।

অদ্যকার ঈদ সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক হাজ্বী আমির হোসেন, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক মিন্টু পাল, সদস্য জাকির হোসেন বাবুল, একই ওয়ার্ড যুবলীগ সভাপতি এসএম আমান উল্লাহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!