মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

দারুল আরকাম মাদ্রাসার হাফেজ ছাত্রদের দস্তারবন্দী ও মহিলা শাখা উদ্ভোধন

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার পোস্ট অফিসে অবস্থিত দারুল আরকাম হাফিজিয়া মাদ্ররাসার হাফেজ ছাত্রদের দস্তারবন্দী ও মহিলা শাখার উদ্ভোধন উপলক্ষে ইসলাহী বয়ানের আয়োজন করা হয়। ২৩ মার্চ (বুধবার) বাদ মাগরিব শুরু হয়ে বিরতিহীন ভাবে রাত ১১ টা পর্যন্ত অনুষ্ঠানেটি চলে।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মুফতী ওসমান গণীর সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন কাশিপুর মাদ্রাসার শাইখুল হাদিস মুফতী মোঃ আব্দুস সবুর কাসেমী, প্রধান অতিথি ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুতফুর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী এবং ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মেদ লিটন।

প্রধান মেহমান মুফতী আঃ সবুর কাসেমী মাদ্রাসা শিক্ষার গুরুত্ব তুলে সারগর্ভ আলোচনা উপস্থাপন করেন। প্রধান অতিথির আলোচনায় স্বপন চেয়ারম্যান দারুল আরকাম মাদ্রাসায় পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে ৩ জন হাফেজকে পাগড়ী প্রদান করার পাশাপাশি বার্ষিক ফলাফল ঘোষণা করে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। আসন্ন রমজানে মাদ্রাসাটি তাদের মহিলা শাখা চালু করার লক্ষ্যে তা উদ্ভোধন করা হয়। উল্লেখ্য উক্ত মাদ্রাসা ২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকে সফলভাবে পরিচালিত হচ্ছে। হেফজ, নাজেরা, প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগ নিয়ে বর্তমানে ১৪০ জন শিক্ষার্থী এই প্রতিষ্ঠানে অধ্যয়নরত আছেন।

উক্ত অনুষ্ঠানে সকল শিক্ষার্থীর অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!