বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

দুই মোটর সাইকেল চোরকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

আলোকিত নারায়ণগঞ্জঃ  ফতুলার ভুইঘরে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই চোরকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। শুক্রবার (২এপ্রিল ) সকালে ফতুল্লা থানার ভুইঘর গিরিধারা এলাকায় রিদওয়ানের বাসার সামনে এ ঘটনা ঘটে।

আটকৃত দুই চোর হলেন বরিশাল জেলার মুলাদি থানার কাবিরচর গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র রুবেল(৩২) ও একই জেলার বাকেরগঞ্জ থানার দুদাল গ্রামের মৃত কাদের খানের পুত্র মোঃ রিপন(৫০)।রুবেল ঢাকার দক্ষিন খানে এবং রিপন ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় ভাড়ায় বসবাস করে বলে জানায় পুলিশ।

জানা যায়,শুক্রবার সকাল সাতটার ভুইঘর গিরিধারাস্থ রিদওয়ানের বাড়ীর নিচতলায় গ্যারেজে থাকা মোটর সাইকেলের তালা ভেঙ্গে চুরি করে পালিয়ে যাচ্ছিলো দুই চোর।বিষয়টি টের পেয়ে মোটর সাইকেল মালিক রিদওয়ান ডাক-চিৎকার করলে স্থানয় জনতা ধাওয়া করে মোটর সাইকেল সহ দুই চোরকে আটক করে।

এ সময় এলাকাবাসী দুই চোরকে গনপিটুনী দেয়।পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেল সহ দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রিদওয়ান বাদী হয়ে আটককৃত দুই চোরকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানিয়েছে পুলিশ।

ফতুল্লা থানার এস,আই ফরহাদ জানান,মোটর সাইকেল চুরি করে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা দুই চোরকে আটক করে পুলিশে সংবাদ দিলে তিনি ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে ফতুল্লা থানায় নিয়ে আসেন।রিদওয়ান বাদী হয়ে মামলা দায়ের করেছে সেই মামলায় দুই চোরকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!