শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০২:৩২ অপরাহ্ন

ধর্মের যে চিরন্তন আহবান এটা ছড়িয়ে পরুক সবার মাঝে-এসপি মনিরুল ইসলাম

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম বলেন, প্রতিটি ধর্মের মূলকথা হচ্ছে মানবকল্যাণ। তেমনি করে এই ধরায় মানবতা ছড়িয়ে দেবার জন্যে আজকের এই দিনে যিশুর আগমন। ধর্মের যে চিরন্তন আহবান এটা ছড়িয়ে পরুক সবার মাঝে। আজকের এই উৎসব সবাই যাতে নির্বিঘ্নে পালন করতে পারে সেজন্য আমরা পর্যাপ্ত ভাবে নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। নিরাপত্তা ব্যবস্থার কোনো ঘাটতি নেই।

বুধবার(২৫ ডিসেম্বর)’বড়দিন’ উপলক্ষে সকালে খ্রিস্টধর্মলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে কালিবাজার সংলগ্ন ব্যাপ্টিস্ট চার্চে জেলা পুলিশ সুপার(ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম একথা বলেন।

তিনি আরও বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আসলে তাই। আজকে যে বড় দিনের উৎসব তা শুধু খ্রিস্টান সম্প্রদায়ের নয়, এই উৎসব সবার। এইজন্যেই কিন্তু আমরা আজকে এসেছি। আমরা বাঙালি জাতি যুগ যুগ ধরে এইভাবেই বড় হচ্ছি। ঈদ, পূজো কিংবা যে ধর্মের অনুষ্ঠান হোক না কেন আমরা সবাই একসাথে সেই উৎসবগুলো পালন করে আসছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস সাহা, অতিরিক্ত পুলিশ সুপার(ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী,পাস্টর লিওনার্ড বিধান রায়,চার্চ সেক্রেটারি ফ্রান্সি লিয়াগোমেজ,সম্পাদক অরবিন্দ হালদার,কোষাধক্ষ্য রনি বিশ্বাস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!