নারায়ণগঞ্জশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

Alokito Narayanganj24
জানুয়ারি ৬, ২০২৩ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে ধর্ষণের দায়ে দুলাল হোসেন নামের এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট রকিবউদ্দিন আহমেদ রাকিব বলেন, শিশু ধর্ষণ মামলায় আটজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত দুলাল হোসেনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। রায় ঘোষণার সময় আসামি হাজির ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৩ মার্চ দুপুরে দুলাল হোসেন তার ঘরে শিশুকে ডেকে এনে ধর্ষণ করেন। পরদিন শিশুর বাবা সদর থানায় মামলা করেন। তদন্ত শেষে পুলিশ দুলালের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। এরপর আদালতে মামলার বিচার শুরু হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!