বুধবার, ০৯ অক্টোবর ২০১৯, ০৫:০২ অপরাহ্ন

না:গঞ্জে আবরার হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

আলোকিত নারায়ণগঞ্জ:বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল এবং অবস্থান কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জের শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল পৌনে ১১টায় নারায়ণগঞ্জের সর্বস্তরের সাধারণ শিক্ষার্থীর ব্যানারে নগরীর কেন্দ্রিয় শহীদ মিনারের প্রধান ফটকের সামনে এই কর্মসূচি পালন করেন তারা। অবস্থান কর্মসূচি ও মিছিলে নারায়ণগঞ্জের বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দ্রুত বিচার দাবি করে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের নেতা আবু তালহা আব্দুল্লাহ বলেন, আমরা কথা বলতে চাই কিন্তু আমাদের কথা বলতে দেয়া হয় না। কথা বলেই এরকম হত্যার শিকার হচ্ছি। আমরা আর চুপ থাকব না। আমাদের কথা কেউ থামাতে পারবে না। আমরা সবাই আবরারকে হত্যার তীব্র নিন্দা জানাচ্ছি। দোষীদের অতিদ্রুত আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

অবস্থান কর্মসূচিতে বক্তারা আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবি করে বলেন, আবরারকে তার মত প্রকাশের জন্য এরকম হত্যার শিকার হতে হয়েছে। আমরা তার তীব্র নিন্দা জানাই। আবরারকে যারা হত্যা করেছে তারা অজানা কেউ না। তারা যাই হোক খুনি ছাড়া অন্য কিছু না। তাদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দিতে হবে।এ ছাড়া আরও বক্তৃতা করেন মহিদুল হাসান ইফতি, ইশতি, রাজু প্রমুখ।

অবস্থান কর্মসূচির আগে একটি মিছিল শহীদ মিনার থেকে শুরু হয়ে প্রেস ক্লাব ঘুরে শহীদ মিনারে এসে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!