সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ৭০ কোটি টাকার সাপের বিষসহ গ্রেফতার ২ ফতুল্লায় মসজিদে বিস্ফোরণ : আত্মসমর্পণ করেই ২২ আসামির জামিন পুনরায় পলাশকে মেম্বার হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ সোনারগাঁয়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১ ফতুল্লায় পুলিশ দম্পতির বাড়ীতে দূর্ধর্ষ চুরি লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রেলস্টেশন বাজার দোকান মালিক বৃন্দ লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শাহ ফতেহউল্লাহ কিন্ডার গার্টেন শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ ছাত্রলীগ নেতা শুভর নেতৃত্বে মোবারক হোসেন কে ফুলেল শুভেচ্ছা

না’গঞ্জে জুয়ার আস্তানায় অভিযান আটক ২০

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন ৩ নং মাছঘাটের জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে হাতেনাতে ২০ জন জুয়াড়িকে আটক করেছে র্যাব। সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর দেড়টায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটকরা হলেন- মো. রবিউল ইসলাম (৩৭), মো. সেলিম (৪০), মো. সাখাওয়াত হোসেন (৩৩), মো. বাদশা (২৮), মো. কমল (৫৫), মো. ইকবাল হোসেন (৩৭), মো. মোজাম্মেল শিকদার (৪৫), মো. আলী আক্কাস (৭৬), মো. শহীদ রহমান (৫২), মো. রতন (৫২), রতন চন্দ্র বর্মণ (৫৫), প্রদীপ চন্দ্র দাস (৩০), সামসুল হক পাখি (৪৫), মো. আমির (৫৮), মো. দুলাল উদ্দিন (৩৮), মো. মিজানুর রহমান (৪৫), তপন খন্দকার (৬০), পরিতোষ সাহা (৩৭), মো. সেলিম খান (৪৮) ও গৌরাঙ্গ মালাকার (৪৮)। এ সময় তাদের কাছ থেকে নগদ ৯ হাজার ৪৫০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।সোমবার সন্ধ্যা ৬ টায় র্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে তিনি জানান, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে নানা কায়দায় চলে আসছিল মাদক ও জুয়ার আসর। কখনো বাসের ভিতরে আবার কখনো ২/৩টি বাস রেখে মাঝে চলতো এই মাদক ও জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৩ নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছিল। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিত এবং প্রতিদিন সেখানে লাখ লাখ টাকার খেলা হতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে বড় শাহাজাহানের নেতৃত্বে তপন মেম্বার, সেলিম, লিটন ও টাক মনিরের সহযোগিতায় তারা নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল।

আটকদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান জসিম উদ্দীন চৌধুরী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!