শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯, ১১:০১ অপরাহ্ন

না’গঞ্জে ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিল

আলোকিত নারায়ণগঞ্জ:বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার দাবিতে নারায়ণগঞ্জে প্রতিবাদ মিছিল করেছে জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়ায় গিয়ে শেষ হয়।

মিছিল থেকে ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষণা দিয়ে ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ও সংগঠন বাতিলের দাবিতে নানা স্লোগান দেওয়া হয়। পরে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।

তারা বলেন, ছাত্রলীগ এখন জঙ্গি ও সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। দানবের মতো মানবের ওপর তাদের হামলা ও মানুষ হত্যাই যেন এখন তাদের নেশা হয়ে পড়েছে। ওদের রাজনীতি এদেশে নিষিদ্ধ করা হোক।

এতে মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক বাবুর সঞ্চালনায়-সহসভাপতি শাহীন, আশিকুর রহমান অনি, শাকিল, হামিদুর রহমান সুমন, সাইদুর, রাসেল, মাসুদ, রোমান,  যুগ্ম-সম্পাদক আলামিন প্রধান, হৃদয় আরিফ, সাদ্দাম, মিঠু ও ইমরান উপস্থিত ছিলেন।

অন্যদিকে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, সহ-সভাপতি মাহমুদুল্লাহ, যুগ্ম-সম্পাদক মশিউর রহমান শান্ত, ছাত্রদল নেতা কায়েস আহমেদ পল্লব, শফিক সরকার, শরীফ হোসেম মানিক, মাসুদ, ওমর ফারুক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!