সোমবার, ০১ জুন ২০২০, ০৬:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসিব হত্যা মামলার প্রধান আসামি নাসিরের হত্যার দায় স্বীকার নারায়ণগঞ্জের পাঁচ অনলাইন নিউজ পোর্টাল ‘ব্লকড’ খোরশেদের স্ত্রীকে স্কয়ারে ভর্তি, পাশে দাঁড়ালেন শামীম ওসমান অক্সিজেন সাপোর্টে সংকটাপন্ন খোরশেদের স্ত্রী নারায়ণগঞ্জের কৃতী সন্তান জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই ব্যবসায়ীর গোসল ও জানাজায় ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ “নবযোদ্ধা” ফতুল্লায় শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালন আজ সুমাইয়া আক্তারের জন্মদিন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে মসজিদে জীবানুনাশক সামগ্রী বিতরণ ফতুল্লায় করোনাভাইরাসে প্রাণ গেল আ.লীগ নেতার

না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন

আলোকিত নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে নারায়ণগঞ্জে নতুন করে আরও ১৪ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে মোট ১৭১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পাশাপাশি শরীরে করোনা ভাইরাসের উপসর্গ না পাওয়ায় নতুন করে আরও ২৫ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

সোমবার (৩০ মার্চ) দুপুরে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ এ তথ্য জানিয়েছেন।

মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ জানান, নারায়ণগঞ্জে ১৭১ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এদের মধ্যে ১৪ জনকে নতুন যুক্ত করা হয়েছে। এছাড়া ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর শরীরে করোনা ভাইরাসের উপসর্গে না পাওয়ার ২৫ জনকে ছাড়পত্র নেওয়া হয়েছে। তারা স্বাভাবিক জীবনে ফিরেছেন।

জেলা প্রশাসন থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নারায়ণগঞ্জে এখন পর্যন্ত ৪২৬ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। এদের মধ্যে বিভিন্ন সময় কোয়ারেন্টিন শেষে ২৫৫ জন স্বাভাবিক জীবনে ফিরেছেন। এখন পর্যন্ত বিদেশ থেকে মোট ৬ হাজার ৫ জন নারায়ণগঞ্জে ফিরেছেন। ঠিকানা ও অবস্থান চিহ্নিত বিদেশফেরত ব্যক্তি ১ হাজার ১২৮ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!