মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও গাজাঁসহ গ্রেপ্তার-৪ রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, তিনজনের কারাদণ্ড ফতুল্লা লঞ্চঘাট! যাত্রীকে নাজেহাল করা যেখানে নিত্তনৈমিত্তিক বিষয়!! মসজিদে বিস্ফোরণ : প্রধানমন্ত্রীর কাছে ৬ দফা দাবিতে হতাহতদের স্বজনদের স্মারকলিপি নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের শোডাউন মসজিদে বিস্ফোরণ : তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিন আল্লামা শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি,ফতুল্লায় আলাউদ্দিন জিহাদী গ্রেফতার না’গঞ্জে কিশোর গ্যাংয়ের দৌরাত্বে বিব্রত প্রশাসন! “নবীন নাকি প্রবীন” কাদের নিয়ন্ত্রনে থাকছে না’গঞ্জে বিএনপি? ওসমান পরিবারের সুস্থতায় দোয়া চেয়েছেন যুবলীগ নেতা মিজান

নারায়ণগঞ্জকে ঠিক রাখতে আপনারা কাউকে খাতির করবেন না-শামীম ওসমান

আলোকিত নারায়ণগঞ্জ : আজকে আমার গাড়িতে অস্ত্র আছে কিনা তা আমি নিজেও জানি না মন্তব্য করে নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, মিথ্যা কথা বলে লাভ নাই।  ২০০১ সালের আগে পুলিশ ফোর্সের কাছে যত অস্ত্র না ছিল তার থেকে বেশি অস্ত্র একা নিজের কাছেই ছিল ।

এসপিকে সাহেবকে দেখালাম গতকালকে একটা লিষ্ট করেছিলাম,সেখানে দেখলাম ৭৫ পর থেকে শুরু করে  ৫০ জনের উপরে মারা গেছে,একটা হত্যারও বিচার পাই নাই। দুই হাজারে বোম ব্লাষ্ট হলো,মারা গেল,বিচার পাই নাই।

রোববার (১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর পুলিশ লাইনসে জেলা পুলিশের আয়োজনে ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২০’ এর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

এখনও রাতের বেলা দুই লাখ লোক একসঙ্গে করতে আমার একঘন্টা সময় লাগে, সে ক্যাপাসিটি আমার আছে দাবী করে নারায়ণগঞ্জ-৪ আসনের এ সংসদ সদস্য আরও বলেন, ‘প্রশাসনিক এবং বিভিন্ন কারণে নারায়ণগঞ্জে কিছু ক্ষতি হয়েছে। এ অবস্থা থেকে উত্তরণ করতে হলে আমাদের একসঙ্গে কাজ করতে হবে। আমাদের অন্য কোনো দলকে দমন করার জন্য পুলিশের দরকার নেই, নারায়ণগঞ্জে আমরা একাই যথেষ্ট, আওয়ামী লীগই যথেষ্ট। এ জন্য পুলিশের সাপোর্ট দরকার নেই।  ১৯৭৯ সালে জিয়াউর রহমানকে আটকে রাখা লোক আমরা। আমরা জানি কিভাবে আন্দোলন করতে হয়, কিভাবে আন্দোলন ঠেকাতে হয়।’

পুলিশসহ সবাইকে আহ্বান জানিয়ে বলেন, আমাদের একার পক্ষে নারায়ণগঞ্জকে ঠিক রাখা সম্ভব না, আপনাদের সবাইকে নিয়েই সম্ভব। নারায়ণগঞ্জকে ঠিক রাখতে আপনারা কাউকে খাতির করবেন না, যদি মনে করেন অপরাধী আমার কাছের লোক তবে তাকে আরও বেশি শাস্তি দেন। আমার সামনে এসে সবাই ফেরেস্তা সাজে, আমার কোনো মাস্তান, লাঠি এবং বন্দুকের দরকার নেই, কারণ আমি নিজেই জানি আমার থেকে বড় মাস্তান আর কেউ নাই।’

‘ইদানিং একটু ওয়াজে যাই বলে অনেকে টিটকারি মারে’ এমন মন্তব্য করে প্রশাসনের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন,  বাট আমি দুইবেলা কোরআন পড়ি, বাইশ বছর ধরে তাহাজ্জুত ছাড়ি নাই।   আমি একজন জনপ্রতিনিধি সংসদ সদস্য হিসেবে নয়, জনগণ হিসেবেই তাদের প্রত্যেকটি কথায় টের পাই তারা জনগণের কাছে দায়বদ্ধ থাকতে চান। আপনারা পুলিশ। পৃথিবীতে অত্যন্ত সম্মানজনক একটি পেশা এটি। ১৩-১৪ সালে আপনাদের উপর যে কি নৃশংস হামলা হয়েছে এটাতো আমাদের চোখেই দেখা। জনগণ যদি এগিয়ে না আসে তবে পুলিশের একার পক্ষে কিছু করা সম্ভব না। সারা দেশে যখন আগুন সন্ত্রাস চলছে তখন এই নারায়ণগঞ্জে একটা কিছুও করতে পারে নাই। এই ক্রেডিট নারায়ণগঞ্জের মানুষের এবং পুলিশের যৌথভাবে।

সভায় আরো বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, আতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, জেলা পুলিশ কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডা. শাহ নেওয়াজ, র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মোস্তাফিজুর রহমান, সদর থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) কামরুল ফারুক, বন্দর থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) রফিকুল ইসলাম, সোনারগাঁ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মনিরুজ্জামান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!