বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: শিশুর পর মারা গেলেন মা সোনারগাঁওয়ে জুয়া ও মাদকের আস্তানা পুড়িয়ে দিলেন ইউএনও সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক আড়াইহাজার দুই চোখ উপড়ানো ও হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও ফতুল্লায় প্রশাসনের ব্যাপক সচেতনতায়ও কমেনি জনসমাগম!

ডিবির সাবেক এসআই জলিল মাতব্বর ফের রিমান্ডে

আলোকিত নারায়ণগঞ্জ : কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অস্ত্র ও মাদক পাঠানোয় রাজধানীর দারুস সালাম এলাকা থেকে গ্রেফতার গোপালগঞ্জের উপ-পরিদর্শক(এসআই) জলিল মাতব্বরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২৩ ফেব্রুয়ারি) মাদক আইনের মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। এর আগে গত ২০ ফেব্রুয়ারি অস্ত্র মামলায় তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

রবিবার মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম আসামিকে আদালতে হাজির করেন। মামলার সুষ্ঠু তদন্তের জন্য মাদক মামলায় পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তিনি। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত জলিল মাতব্বরকে কারাগারে আটক রাখার আবেদন করেন তিনি। শুনানি শেষে জলিল মাতব্বরকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক বাকী বিল্লাহ। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মুকবল হোসেন এসব তথ্য জানান।

১৯ ফেব্রুয়ারি দারুসসালাম থানা এলাকা থেকে জলিল মাতব্বরকে আটক করা হয়। তিনি নারায়ণগঞ্জের জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়। মামলা সূত্রে জানা যায়, এসআই আবদুল জলিল মাতব্বর তার বিভিন্ন জিনিসপত্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়েছিলেন। পার্সেলটি দারুস সালামে কুরিয়ার সার্ভিসের অফিসে থাকার সময় তা থেকে মাদকের গন্ধ ছড়াতে থাকে। ভেতরে নিষিদ্ধ সামগ্রী থাকতে পারে বলে সন্দেহ হওয়ায় কুরিয়ার কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। দারুস সালাম থানা-পুলিশ গিয়ে পার্সেল খুলে ইয়াবা, ২৭ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও একটি পিস্তল উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!