নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে গ্যাসের দাবীতে তিতাসের অফিস ঘেরাও

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২৩ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আবাসিক এলাকার চুলায় পর্যাপ্ত গ্যাসের দাবীতে তিতাস অফিস ঘেরাও করেছে সামাজিক সংগঠন আমরা নারায়ণগঞ্জবাসী। তিতাসের বিরুদ্ধে হুঁশিয়ারিও দিয়েছেন তারা।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল থেকে শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় অবস্থিত তিতাস গ্যাস অফিসের প্রধান ফটকের সামনে ঘেরাও কর্মসূচি ও মানববন্ধন করেন সংগঠনের সদস্যরা।

এ সময় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, এমন প্রতিবাদে তিতাসের টনক নড়বে না।

এর আগেও আমরা এমন প্রতিবাদ করেছি। আমি কাউন্সিলর হিসেবে নয়, একজন ভুক্তভোগী হিসেবে এখানে উপস্থিত হয়েছি।

আমার বছরে দুই লাখ টাকা গ্যাস বিল দিতে হয়। এত বিল দিয়েও আমাদের বৈদ্যুতিক চুলা ও এলপিজি কিনতে হচ্ছে। আমি একজন নাগরিক হিসেবে এসব সমস্যার সমাধান দাবী করি।

তিনি বলেন, এমন এক দুই ঘণ্টার কর্মসূচিতে নির্লজ্জ তিতাসের টনক নড়বে না। এখানে দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালন করতে হবে। আমি এতদিনে দেখেছি তারা ভাবে বিক্ষুব্ধ জনতা কিছুক্ষণ হৈচৈ করে চলে যাবে। তিতাস গ্যাসের অবস্থা পকেটমারের মতো। তারা মনে করে ধরা পড়লে দুই-চারটা কিল ঘুষি দিয়ে ছেড়ে দিবে। তারা যেন ঘুষের টাকা নিয়ে বাড়ি ফিরতে না পারে সেজন্য আমরা দিনব্যাপী কর্মসূচি চাই।

কাউন্সিলর খোরশেদ আরও বলেন, নারায়ণগঞ্জ শহর ও ফতুল্লায় চুরির লাইন কম। বন্দর, সিদ্ধিরগঞ্জ, রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁর প্রতিটি থানায় ১৫ থেকে বিশ হাজার লাইন তিতাসের কর্মকর্তারা চুরি করে দিয়েছে। তাদের পিয়নরা প্রতি মাসে কোটি টাকা বিল তুলে ভাগবাটোয়ারা করে। আমার মেয়ে স্কুল থেকে এসে কান্নাকাটি করে খাবারের জন্য, গ্যাসের কারণে সময় মতো রান্না হয় না। কর্মজীবীদের অবস্থা আরও করুন।

এ সময় কর্মসূচি পালন করতে আসা লোকজন তার কথায় একমত পোষণ করেন। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিভিন্ন এলাকার প্রতিনিধি ও সামাজিক সংগঠন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!