বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: শিশুর পর মারা গেলেন মা সোনারগাঁওয়ে জুয়া ও মাদকের আস্তানা পুড়িয়ে দিলেন ইউএনও সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক আড়াইহাজার দুই চোখ উপড়ানো ও হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও ফতুল্লায় প্রশাসনের ব্যাপক সচেতনতায়ও কমেনি জনসমাগম!

নারায়ণগঞ্জে তিনটি কোচিং সেন্টারকে জরিমানা

আলোকিত নারায়ণগঞ্জ :করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশে নারায়ণগঞ্জে কোচিং সেন্টার বন্ধে অভিযান চালিয়েছে সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

এসময় সরকারি আদেশ উপেক্ষা করে শিক্ষা কার্যক্রম পরিচালনা করায় শহরের কলেজ রোড এলাকার তিনটি কোচিং সেন্টারকে জরিমানাসহ মুচলেকা আদায় করা হয়।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) নাহিদ বারিক এ অভিযান পরিচালনা করেন। এসময় তার সাথে ছিলেন উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা।

সদর ইউএনও জানান, সরকারের নির্দেশনা অমান্য করে কলেজ রোড এলাকায় বেশ কয়েকটি কোচিং সেন্টারের কার্যক্রম চলছে এই অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় অভিযোগের সত্যতা পাওয়ায় পড়ার ঘর, শফিক স্যারের কোচিং সেন্টার এবং ইউনাইটেড আইটি কোচিং সেন্টার নামের তিনটি প্রতিষ্ঠানের কাছ থেকে দুইশ’ টাকা করে ছয়শ’ টাকা জরিমানা আদায়ের পাশাপাশি মুচলেকা আদায় করা হয়।

সরকারি নির্দেশ অমান্য করে এখনো যেসব কোচিং সেন্টারের কার্যক্রম চালু রয়েছে তাদের দৃষ্টি আকর্ষণ করে সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা জানান, তাদের বিরুদ্ধে জেল জরিমানাসহ আরো কঠোর শাস্তিমুলক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!