নারায়ণগঞ্জসোমবার , ৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে রেষ্টুরেন্টে গুলি বর্ষণ, ম্যানেজারসহ গুলিবিদ্ধ ২,

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৬, ২০২৩ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে বাকবিতণ্ডার এক পর্যায়ে রেস্তোরাঁ ম্যানেজারকে গুলি করেছেন ভবন মালিক আজহার তালুকদার।এ সময় ওই রেষ্টুরেন্টের ম্যানেজার সফিউর রহমান কাজলসহ দুইজন গুলিবিদ্ধ হন।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে শহরের চাষাঢ়া বাগে জান্নাত এলাকার আঙ্গুরা শপিং কমপ্লেক্সে অবস্থিত সুলতান ভাই কাচ্চি নামে একটি রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে।

এসময় ধ্বস্তাধস্তিতে আজহার ও তার মেয়ে আহত হন।

কাজলসহ আহত গুরুত দুইজনকে অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান।

তিনি জানান, পুলিশে আজহারকে আটক করে তার বাড়িতে তাকে জিজ্ঞাসাবাদ করছেন। এছাড়াও ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের টিম। পরে বিস্তারিত জানানো হবে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, কোনো বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল আঙ্গুরা শপিং কমপ্লেক্সের মালিক আজহার ও রেস্তোরা কর্তৃপক্ষের। এ নিয়ে রাতে রেস্তোরাঁয় ম্যানেজারের সঙ্গে কথা কাটাকাটি হয় আজহারের। এক পর্যায়ে ধ্বস্তাধস্তি হয়। এসময় আজহার ম্যানেজারকে গুলি করেন।

ভবনের একটি সূত্র জানায়, মূলত পানির লাইন নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা চলছিল। এ নিয়েই আজ দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এদিকে আজহার আগ্নেয়াস্ত্র কোথায় পেলেন, অস্ত্র রাখার লাইসেন্স আছে কি না তার সে বিষয়ে এখনও কিছু নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!