সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

নারায়ণগঞ্জে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, গ্রেফতার ১০

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় আরেকটি মামলা করা হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এ মামলা করেন। মামলায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন—ফতুল্লার পূর্ব নরসিংহপুরের আব্দুল জলিলের ছেলে আব্দুস সাত্তার (২২), আলীরটেকের ডিক্রিরচরের মোস্তফা সরদারের ছেলে মজিবুর রহমান (৫২), শহরের পালপাড়ার যুগেস চন্দ্র দেবনাথের ছেলে রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রূপগঞ্জের সিংলাবোর মৃত হারুন আর রশিদের ছেলে রাজীব (৩৮), সোনারগাঁয়ের মেঘনা ঘাটের আলী আক্কাসের ছেলে জনি (৩৮), বন্দরের উত্তর চানপুর এলাকার মৃত আমান উল্লাহের ছেলে বাদল (৩৩), আড়াইহাজারের রামচন্দ্রাদীর মৃত রমিজ উদ্দিন ভূঁইয়ার ছেলে আবুল কালাম ভূঁইয়া (৪৮), সোনারগাঁয়ের মেঘনা ঘাটের মৃত আলী মোস্তফা খানের ছেলে রিমন (২২), একই এলাকার ইমাম হোসেনের ছেলে ইমন (১৮) ও আড়াইহাজারের ময়নাবাজ এলাকার আব্দুল মালেকের ছেলে সোহান (১৫)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইদুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সংঘর্ষের ঘটনায় পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনে একটি মামলা হয়েছে। এ মামলায় ৭১ জন নামীয় ও অজ্ঞাত চার-পাঁচ হাজার জনকে আসামি করা হয়েছে। মামলায় ১০ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ‘গ্রেফতার ১০ জনকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আগামী রবিবার রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের পাঁচ হাজারের বেশি নেতাকর্মী মিছিল বের করেন। এ সময় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের মধ্যে গুলিবিদ্ধ হয়ে শাওন নামে একজন নিহত হন। এছাড়া বিএনপির প্রায় দুই শতাধিক নেতাকর্মী ও পুলিশের ১৫ সদস্য আহত হন।

এদিকে, শাওন প্রধান কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিলেন না বলে দাবি করেছে পরিবার। তবে জেলা বিএনপির নেতৃবৃন্দ বলছেন, তিনি যুবদলের কর্মী ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!