শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:৪৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ৩ ক্লিনিক সিলগালা

আলোকিত নারায়ণগঞ্জঃঅনুমোদন ছাড়াই পরিচালিত নারায়ণগঞ্জ শহরের তিনটি ক্লিনিক সিলগালা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে দুই লাখ ৮০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া একটি প্রতিষ্ঠানকে সিলগালার পাশাপাশি মালিকপক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) শহরের নবাব সলিমুল্লাহ সড়কের খানপুর ও ডন চেম্বার এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মানজুরা মুশাররফ ও নুশরাত আরা খানমের নেতৃত্বে জেলা প্রশাসন ও সিভিল সার্জন কার্যালয়ের যৌথ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন।

অভিযানে অনুমোদন না থাকায় খানপুর এলাকার আশশিফা ডায়াগনস্টিক অ্যান্ড জেনারেল হাসপাতাল, নিউ সম্রাট জেনারেল হাসপাতাল ও ডন চেম্বারের সোহেল জেনারেল হাসপাতাল সিলগালা করে দেয় প্রশাসন।এছাড়া সোহেল জেনারেল হাসপাতালকে এক লাখ ৫৫ হাজার, নিউ সম্রাট জেনারেল হাসপাতালকে এক লাখ ও ইউনিক ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে অনুমোদনহীন আশশিফা ডায়াগনস্টিক অ্যান্ড জেনারেল হাসপাতালের মালিকপক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে বলে নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আরা খানম জানান, ৩০০ শয্যা হাসপাতালের আশপাশে গড়ে ওঠা খানপুর এলাকার আশফিয়া ডায়াগনস্টিক অ্যান্ড জেনারেল হাসপাতাল, নিউ সম্রাট জেনারেল হাসপাতাল ও ডন চেম্বার এলাকার সোহেল জেনারেল হাসপাতাল অনুমোদনই পরিচালিত হচ্ছিল। পাশাপাশি প্রতিষ্ঠানগুলোতে রোগীদের সঙ্গে বিভিন্নভাবে প্রতারণা, মেয়াদোত্তীর্ণ সরঞ্জাম ব্যবহার এবং ড্রাগ লাইসেন্স ছাড়া ওষুধ মজুত ও বিক্রিসহ নানা অনিয়ম পাওয়া গেছে।

এ কারণে জরিমানাসহ প্রতিষ্ঠানগুলো সিলগালা করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলমান থাকবে বলে জানান জেলা প্রশাসনের কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!