বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৯:০০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি জি কে শামীম আটক

আলোকিত নারায়ণগঞ্জ: সাবেক যুবদলের ঢাকা মহানগরের সহ সাধারণ সম্পাদক বর্তমানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি গোলাম কিবরিয়া (জি কে) শামীমকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (২০ সেপ্টেম্বর) শামীমকে নিকেতনের ১১৩ নম্বর বাসা থেকে আটক করে নিকেতনে তার জি কে বিল্ডার্স অফিসে (১৪৪ নম্বর) নিয়ে এসে অভিযান চালাচ্ছে র‌্যাব। শামীম একইসঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।

অভিযানে বিপুল পরিমাণ টাকা ও একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়েছে। দশ কোটিরও বেশি নগদ টাকার গণনা করা সম্ভব হয়েছে। এ গণনা চলছে বলে জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. ক. সারোয়ার বিন কাশেম।

সুনির্দিষ্ট টেন্ডারবাজি ও চাঁদাবাজির অভিযোগে জিকে শামীমসহ আট জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে তার ছয় দেহরক্ষী রয়েছে।

র‍্যাবের মিডিয়া উইং সারোয়ার বিন কাশেম জানান, শামীমের অফিস থেকে অনেক এফডিআর উদ্ধার করা হয়েছে। তবে তা কত টাকা সমমূল্যের তা নির্ধারণ করা সম্ভব হয়নি। তার কাছ থেকে একটি অত্যাধুনিক একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। এর কোনও বৈধতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া অভিযানে বিদেশি মদের বেশ কয়েকটি বোতল উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া বলেন, অভিযান চলছে। এখন পর্যন্ত কতজন আটক হয়েছে তা বলা যাচ্ছে না। অভিযান শেষে তা জানানো হবে।

এদিকে, জি কে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ এর কেউ নন বলে জানিয়েছেন জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি আরজু রহমান ভূইয়া।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!