সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১২:৫১ অপরাহ্ন

নারায়নগঞ্জ ট্যাক্সেস বার এসোসিয়োশনের সাধারন সভা অনুষ্ঠিত

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়নগঞ্জ ট্যাক্সেস বার এসোসিয়োশন এর ৩৭তম বার্ষিক সাধারন সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় নারায়নগঞ্জ কোর্ট সংলগ্ন হিমালয় চাইনিজ এন্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি।

নারায়নগঞ্জ ট্যাক্সেস বার এসোশিয়শন এর ৩৭তম বার্ষিক সাধারন সভাটি নারায়নগঞ্জ ট্যাক্সেস বার এসোশিয়শনের সমন্বয় কমিটির প্রধান ও নির্বাচন কমিশনার এবং পাবলিক প্রসেকিউটর এড.ওয়াজেদ আলী খোকন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন নারায়নগঞ্জ জেলা জজ বাহাদুর শাহ।

বার্ষিক সাধারন সভায় এড.ওয়াজেদ আলী খোকন বলেন,আমাদের আইনজীবিদের নিয়ে আয়কর বৃদ্ধির লক্ষ্যে কাজ করতে হবে।সেই সাথে বার ও বেঞ্চের মধ্যে সুসম্পর্ক বৃদ্ধি এবং পরস্পরের মধ্যে সৌহার্দ ও আন্তরিকতা বৃদ্ধি করতে হবে।গত বারের মত বিভিন্ন সমস্যায় যাতে না পরতে হয় সেদিকে খেয়াল রাখতে। যার যে দায়িত্ব তাকে দায়িত্বের সাথে কাজ করতে হবে।আর এর জন্য সবার সাথে মিলে কাজ করতে হবে।

বার্ষিক সাধারন সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যাক্স ল’ইয়ার(বিটিএলএ)এসোশিয়শনের সভাপতি মনিরুল হুদা,মহাসচিব এম.এ গফুর মজুমদার,ঢাকা ট্যাক্সেস বার এসোশিয়শন সভাপতি এড.আব্দুল মতিন,জেনারেল সেক্রেটারি এড.মিজানুর রহমান, নারায়নগঞ্জ ট্যাক্সেস বার এসোশিয়শন এর সমন্বয় কমিটির সদস্য আলহাজ্ব মোঃবজলুর রহমান,এড.মোঃআব্দুল জলিল দেওয়ান,এড.রতন কানতি ধর,এড.মোঃনুরুল হুদা,এড.মোঃ আলাউদ্দীন আহম্মেদ,এড.মোঃশরীফ হোসেন সহ নারায়নগঞ্জ ট্যাক্সেস বার এসোশিয়শনের অন্যান্য সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!