নারায়ণগঞ্জশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

না.গঞ্জ কারাগারে ঈদে ১৬০০ বন্দির জন্য থাকবে বিশেষ খাবার

Alokito Narayanganj24
এপ্রিল ২১, ২০২৩ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:ঈদকে কেন্দ্র করে এবার নারায়ণগঞ্জ কারাগারে বন্দিদের জন্য বিশেষ খাবারের আয়োজন থাকলেও গরমের কথা চিন্তা করে থাকছে না কোনো ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। দেওয়া হবে না বাড়ি থেকে রান্না করা খাবারও।

তবে ঈদের দিন সকালে ঈদের নামাজ আদায় হবে এবং দিনব্যাপী বিশেষ খাবারের আয়োজন থাকবে বন্দিদের জন্য।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেলার নাসির আহমেদ বলেন, এবার ঈদে আমাদের কারাগারে প্রায় ১৬০০ বন্দি রয়েছে।

ঈদের দিন তাদের জন্য বিশেষ আয়োজন থাকবে। তবে গত দুই বছরের মতো এবার গরমের কারণে আমরা সাংস্কৃতিক অনুষ্ঠান বা ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করছি না।

কারাবন্দিদের নামাজের প্রসঙ্গে তিনি বলেন, কারাগারের ভেতরে ঈদের দিন সকালে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া ঈদের পরের দিন স্বজনদের সঙ্গে কারাবন্দিদের বিশেষ সাক্ষাৎতের সুযোগও থাকছে। তবে বাইর থেকে কারাবন্দিদের জন্য খাবার আনার সুযোগ থাকছে না। সে সুযোগ দেওয়া হবে কি না সেটি এখনও বিবেচনাধীন রয়েছে। কারণ অতিরিক্ত গরমে বাইরের খাবার খেয়ে বন্দিদের অসুস্থ হয়ে যাবার ভয় রয়েছে।

ঈদে কারাবন্দিদের জন্য বিশেষ খাবারের মধ্যে থাকছে- সকালে পায়েস ও সেমাই। দুপুরে পোলাও, গরু-খাসির মাংস ও সঙ্গে ডিম-কোল্ড ড্রিংস থাকবে। রাতে সাদা ভাতের সঙ্গে আলুর দম ও রুই মাছ দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!