মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

না.গঞ্জ মহানগর বিএনপির সব ইউনিট বিলুপ্ত

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সব ইউনিটের কমিটি বিলুপ্ত করা হয়েছে। পাশাপাশি পদত্যাগকারীদের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে মহানগর বিএনপির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহ্বায়ক ফাতেহ মো. রেজা রিপনসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

সভার বিষয়ে আবু আল ইউসুফ খান টিপু জানান, সভায় সর্বসম্মতিক্রমে মহানগর বিএনপির অধীনস্থ দুটি থানা, একটি উপজেলা, ১৭টি ওয়ার্ড ও ৫টি ইউনিয়নের সব কমিটি বিলুপ্ত করা হয়েছে। এসব ইউনিটে খুব দ্রুতই সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করা হবে। এসব ইউনিটের বর্তমান নেতাদের মহানগর বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবের সঙ্গে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। এসব ইউনিট কমিটি গঠনের লক্ষ্যে ছয়টি মনিটরিং টিম গঠন করা হবে।

১৫ জন পদত্যাগকারীদের আল্টিমেটামের প্রসঙ্গে তিনি জানান, ইতোমধ্যে কমিটি থেকে পদত্যাগ করাদের মধ্যে মাস্টারমাইন্ড তিনজন ছাড়া বাকিদের আবেদন পুন:বিবেচনার জন্য ৪৮ ঘণ্টা সময় দেওয়া হয়েছে। এর মধ্যে যদি তারা না ফিরে আসে তাহলে কেন্দ্রের সঙ্গে কথা বলে তাদের শূন্য পদে অন্যদের দিয়ে শূন্যস্থান পূরণ করা হবে।

টিপু আরও জানান, আগামী ১০ ডিসেম্বর বিভাগীয় সমাবেশের লক্ষ্যে আমাদের বুধবার (১৯ অক্টোবর) এসিআই গেট থেকে লিফলেট বিতরণ কর্মসূচি করবো। এরপর শুক্রবার (২০ অক্টোবর) দলীয় বিক্ষোভ কর্মসূচিও আমরা হোসিয়ারি সমিতি মিলনায়তনের সামনে থেকে পালন করবো। সকল কর্মসূচিতে তাদের জোরালো অংশগ্রহণ থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!