শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৩১ অপরাহ্ন

নিজ অর্থায়নে ড্রেন নির্মান করে দিচ্ছেন ফরিদ আহম্মেদ লিটন

আলোকিত নারায়ণগঞ্জঃ বিপদ আপদে পাশে থাকি, সুখি সুন্দর সমাজ গড়ি! এমন মানসিকতা নিয়ে দীর্ঘদিনের দুর্ভোগ থেকে পরিত্রাণ পেতে দাপা ইদ্রাকপুর সাহারা সিটি এলাকায় নিজ অর্থায়নে ড্রেন নির্মান করে দিচ্ছেন ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। দীর্ঘদিন  সাহারা সিটি থেকে দাপা মসজিদসহ আশে পাশের এলাকায় ড্রেনের পানি নিস্কাশনের ব্যাবস্থা না থাকায় রাস্তা দিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে অত্র এলাকার মানুষ।

জানাযায়,দীর্ঘদিন রাস্তা ও ড্রেনের সমস্যায় ছিলেন ফতুল্লা ইউনিয়ণ ২নং ওয়ার্ডের শত শত মানুষ। দুই বছর আগে  রাস্তা ও ড্রেন নির্মান করা হলেও এক বছরের ব্যবধানে রাস্তা ও ড্রেনটি ব্যবহারের অনুপযোগী হয়ে পড়ে। গ্রামবাসীর ভোগান্তি ছিল দীর্ঘদিনের। পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতেই  হাঁটু পর্যন্ত পানি জমে যেত। চলাচলের অনুপযোগী হয়ে পড়তো রাস্তাটি। ফতুল্লা ইউনিয়ণ পরিষদের সহায়তা চেয়েও পাননি এলাকাবাসী। এ থেকে পরিত্রাণ পেতে এগিয়ে আসেন  ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন নিজ অর্থায়নে ফতুল্লা রেল ষ্টেশনের পশ্চিম পাশ দিয়ে ড্রেন নির্মান করে দিচ্ছেন। যাতে করে সাহারা সিটি থেকে দাপা মসজিদের চলাচলের রাস্তাসহ আশে পাশের রাস্তায় পানি না থাকে তাই এই উদ্যোগে নেন ।

ফরিদ আহম্মেদ লিটন জানান, সামান্য পানি হলেই রাস্তায় পানি জমে যেত। এলাকাবাসী রাস্তা দিয়ে চলাচল করতে পারতো না। তাদের বাইরে বের হতে সমস্যা হতো। এ সমস্যা দীর্ঘ  দিনের তাই নিজ খরচে এলাকাবাসীর দূভোগ কমাতে ড্রেন নির্মান করে দিচ্ছি। পর্যায়ক্রমে বাকী গুলো  ড্রেন ও রাস্তা নির্মাণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!