শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

নির্যাতনের শিকার আওয়ামী লীগ নেত্রী আয়েশার চিকিৎসা শুরু

আলোকিত নারায়ণগঞ্জ :  বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে আওয়ামী লীগের ডাকা হরতালে পুলিশের হাতে নির্যাতনের শিকার আয়েশা আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ডিএমসি) ভর্তি করা হয়েছে। হাসপাতালের মেডিসিন বিভাগের চেয়ারম্যান ডা. মুজিবুর রহমানের তত্ত্বাবধানে বিশেষজ্ঞ চিকিৎসকরা তার শরীরের ডায়াগোনসিস করাচ্ছেন। এরই মধ্যে তার সিটি স্ক্যান সম্পন্ন হয়েছে।

নারায়ণগঞ্জের চাষারা থেকে আয়শাকে অসুস্থ অবস্থায় রোববার রাতে ঢাকায় এনে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস।

আওয়ামী লীগ নেত্রী আয়েশার আক্তারের দুরবস্থার কথা জানতে পারেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস। এরপর তিনি নিজ দায়িত্বে আয়েশা আক্তারকে তার গ্রামের বাড়ি থেকে ঢাকায় এনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আয়েশার চিকিৎসার সকল খরচ বহন করার আশ্বাস দিয়েছেন তিনি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস জানান, বিষয়টি আমি  সংবাদের মাধ্যমে  জানতে পারি। তিনি সেহেতু আমাদের দলীয় কর্মী ছিলেন, সেহেতু আমি মনে করি নৈতিক জায়গা থেকে তার পাশে দাড়াঁনো উচিত। আয়েশা আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খুব দ্রুত উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে ভর্তি করবো।

জানা গেছে, তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের সময় পুলিশের হিংস্রতার শিকার হয়ে রাজপথে লাঞ্ছিত হয়েছিলেন এই আয়শা, যে ঘটনা গোটা বাংলাদেশকে তখন আলোড়িত করেছিল।

আয়েশা আক্তারের জন্মস্থান কুমিল্লার দাউদকান্দিতে। বর্তমানে তিনি নারায়ণগঞ্জের চাঁনমারি মসজিদ গল্লি এলাকায় বাস করেন। তিনি কিডনি জনিত সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। চিকিৎসা করানোর মতো সক্ষমতা তার পরিবারের নেই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!