নারায়ণগঞ্জশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিষিদ্ধ প্রেমের গল্প’ অবশেষে ইউটিউবে

Alokito Narayanganj24
নভেম্বর ২৭, ২০২১ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নিয়ে কম জলঘোলা হয়নি। সেন্সরবোর্ডে ছাড়পত্র না পাওয়া, নামবদল— সবমিলিয়ে পেরিয়ে গেছে অনেক বছর। অবশেষে মূল নামেই ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটি।

গতকাল ‘লাইভ রেডিও’ নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। রুবেল আনুশ পরিচালিত এ সিনেমা সেন্সর বোর্ডে জমা পড়েছিল ‘প্রেমকাহন’ নামে। তবে বোর্ড সদস্যরা এটিকে সিনেমা হলে প্রদর্শনের অনুপযুক্ত ঘোষণা করেন। অবশেষে আগের নামেই ছবিটি ইউটিউবে মুক্তি দিয়েছেন রুবেল আনুশ।

মুক্তির একদিন পেরোনোর আগেই ছবিটি প্রায় ৮০ হাজারের বেশিবার দেখেছেন দর্শক।

পরিচালক আনুশ বলেন, ‘যেভাবে দর্শকদের সাড়া পেয়েছি, তাতে আমরা অভিভূত। আমরা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন।’

রুবেল আনুশ ২০১৪ সালের আগস্টে শুরু করেছিলেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির শুটিং। এতে অভিনয় করেছেন সিমলা, মামুন, মনিরা মিঠু, রুমাই নোভিয়া, সোহেল খান, একে আজাদ সেতু, শিমুল খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!