সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:০৫ অপরাহ্ন

নীলাকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

আলোকিত নারায়ণগঞ্জ:পূর্বাচলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক স্টেডিয়ামের জমি দখল করে গড়ে তোলা কথিত নীলা মার্কেটের মালিক ও রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলাকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক পদ সহ সকল নিম্নস্তরের পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়া হয়েছে।

পাশাপাশি সংগঠনবিরোধী কর্মকাণ্ডের দায়ে সংগঠনের সকল পদ থেকেও তাকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়া হয়।

বৃহস্পতিবার (৪ আগস্ট) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের স্বার্থ, আদর্শ, তথা শৃঙ্খলাভঙ্গ ভঙ্গের দায়ে গঠনতন্ত্রের ৪৭ এর (ক) এবং ৪৭ এর (ঙ) ধারা মোতাবেক গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডের জন্য তাকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সহ নিম্নস্তরের সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভূঁইয়া।

ফেরদৌসী আলম নীলা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক পদে দায়িত্ব পালন করার পাশাপাশি রূপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন। তার বিরুদ্ধে পূর্বাচলে জমি দখলসহ নানা অবৈধ কাজে দাপট আর প্রভাব খাটানো এবং অর্থ আত্মসাতের অসংখ্য অভিযোগ রয়েছে।

রাজউকের পূর্বাচলে প্রতিবন্ধীদের বরাদ্দের জায়গা দখল করে তিনি প্রতিষ্ঠা করেছেন লেডিস ক্লাব, এছাড়া নীলা কনভেনশন হল, পূর্বাচল ক্লাবের দখলদারিত্ব, ইউছুফগঞ্জ স্কুলের গরুর হাটের টাকা আত্মসাতের মাধ্যমে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন কোটি কোটি টাকা। রাজউকের কতিপয় অসাধু কর্মকর্তাদের যোগসাজশে তার অবৈধ সম্পদের পরিমাণ হাজার কোটি টাকার ঊর্ধ্বে বলে ধারনা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!