শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

পরকীয়া প্রেমিকের হাত ধরে ৭ সন্তানের জননী উধাও

আলোকিত নারায়ণগঞ্জঃ পরকীয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমানোর অভিযোগ পাওয়া গেছে শেফালী বেগম (৪৫) ৭ সন্তানের এক জননীর বিরুদ্ধে। গত ৮ ফেব্রুয়ারী দুপুরে বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকা থেকে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায় ওই গৃহবধূ।

ওই গৃহবধূর স্বামী ও তার সন্তানরা অনেক খোঁজাখুজি করেও তার কোনও সন্ধান না পেয়ে ঘটনার ৫ দিন পর রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হতাশাগ্রস্ত স্বামী মনির হোসেন।

জানা গেছে, ২৫ বছর পূর্বে বন্দর উপজেলার ঘারমোড়া এলাকার মৃত মহিউদ্দিন মিয়ার ছেলে মনির হোসেন ইসলামি শরিয়া মোতাবেক বিয়ে করেন মাদারীপুর জেলার শীবচর থানার ইয়াছিন হাজবিাড়ী এলাকার মৃত হালিম হাওলাদের মেয়ে শেফালী বেগমকে। তাদের সংসারে ৭টি সন্তানের জন্ম হয়। এর মধ্য থেকে বিভিন্ন সময়ে তাদের তিনটি সন্তান মারা যায়।

বর্তমানে তাদের সংসারে ৩ ছেলে ১ মেয়ে রয়েছে। স্বামী মনির হোসেন দিনমজুরের কাজ করার সুবাদে স্ত্রী শেফালী বেগম একই এলাকার মৃত রুপ চাঁন মিযার ছেলে নূর ইসলামের সাথে পরকীয়া সর্ম্পকে জড়িয়ে পড়ে।

দুই সাপ্তাহ পূর্বে শেফালী বেগম তার স্বামী মনির হোসেনকে না জানিয়ে দুইটি কিস্তি থেকে ১ লাখ টাকা উত্তোলন করে। ওই টাকা নিয়ে শেফালী বেগম পরকীয়া প্রেমিকের হাত ধরে গত সোমবার দুপুরে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!