রবিবার, ১৬ মে ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

পাগলায় ৩৬ হাজার টাকা লেনদেনে গরু চুরির বিচার

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা পাগলায় বিতর্কিত আলাউদ্দিন হাওলাদারের ছাগল চুরির ঘটনার পর নগদ অর্থের বিনিময়ে গরু চোর ছেড়ে দিয়ে আবারো বিতর্কের জন্ম দিলেন পাগলা বাজার সমিতির নেতা জাহাঙ্গীর আলম ও মাহাবুবুর রহমান বাচ্চু। ৩৬ হাজার টাকা লেনদেনে গরু চুরির ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে শনিবার (১ মে) নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা বাজার এলাকায়।

জানা যায়, ঢাকার যাত্রাবাড়ী এলাকার রিপন হোসেনের ছেলে কথিত গরু চোর জুয়েল রানা একটি ট্রাক ভাড়া করে পাগলা বাজার এলাকায় আসে। এসময় কিছু লোক কথিত গরু চোর জুয়েল রানা ও ট্রাক ড্রাইভার রনীকে গরু চোর আখ্যা দিয়ে নিয়ে যায় পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু নিকট।

এসময় তারা চোরকে থানা পুলিশের কাছে সোপর্দ না করে আইন নিজের হাতে নিয়ে প্রহসন মূলক বিচারের নামে অমানবিক নির্যাতন করে ৩৬ হাজার টাকা লেনদেনের মাধ্যমে কথিত গরু চোরদের ছেড়ে দেওয়া হয় বলে এলাকার একটি সূত্রে জানাগেছে।

এই বিষয়ে বাজার সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমের সাথে মোবাইল ফোনে কথা বললে, তিনি বলেন আমি উপস্থিত ছিলাম না আমি আমার একটি কাজে জন্য উপরে গিয়েছিলাম, কাজ শেষ করে নীচে নেমে আসি। আমাদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু উপস্থিত ছিল আপনারা তার সাথে কথা বলেন।

এই বিষয়ে বাজার সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চুর সাথে মোবাইল ফোনে কথা বলে জানতে চাইলে তিনি উপস্থিত ছিলেন না বলে জানান এবং যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সাথে কথা বলতে বলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!