বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

পাসপোর্ট অফিসের সামনে থেকে ৫ ডাকাত গ্রেফতার

ফতুল্লায় শাকিল হত্যায় চান্দুর পর বুলেট গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে ৫জন ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৩ এর সদস্যরা। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ফতুল্লার রঘুনাথপুর এলাকায় অবস্থিত পাসপোর্ট অফিসের সামনে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের ফতুল্লা মডেল থানায় হাজির করে রাজধানীর টিকাটুলি এলাকায় অবস্থিত র‌্যাব-৩ এর এসআই মোঃ আব্দুস ছামাদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।গ্রেফতারকৃতরা হলো- সজীব (২৪), সুমন (২৪), আশিক (২০), সোহাগ (২৫) ও মামুন (২৪)।

মামলায় উল্লেখ করা হয়, তল্লাশী করে গ্রেফতারকৃত সজিবের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, সুমনের কাছ থেকে লোহার তৈরী স্ত্রু ড্রাইভার, আশিকের কাছ থেকে চাপাতি, সোহাগের কাছ থেকে চাইনিজ কুড়াল ও মামুনের কাছ থেকে ধারালো লোহারপাত উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা র‌্যাবের কাছে নিজেদের সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য বলে পরিচয় দিয়েছে।

মামলা গ্রহনের সত্যতা নিশ্চিত করে  ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের বাহিরে গেইটের উত্তর পাশে খোলা জায়গা থেকে ৫জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

গ্রেফতারকৃ ৪জন বিভিন্ন জেলার ও একজন নারায়ণগঞ্জের বন্দরের পরিচয় দিয়েছে। তাদের দেয়া পরিচয় যাচাই বাছাই করা হবে এবং মামলাটি থানা পুলিশ তদন্ত করবেন। গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!