শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৫১ অপরাহ্ন

পুলিশের কাছে পাত্রী খুঁজে দেওয়ার আবেদন

আলোকিত নারায়ণগঞ্জঃসম্ভব হলে কেউ নিজের মনের মানুষকে বিয়ে করেন, কেউ দারস্থ হন ঘটকের। আধুনি যুগে কেউ কেউ আবার বিয়ের জন্য ম্যাট্রিমনিয়াল সাইটেও অ্যাকাউন্ট খোলেন। তবে ভারতের উত্তরপ্রদেশের এক যুবক বিয়ের পাত্রী পেতে যা করেছেন, তাতে চোখ কপালে উঠেছে সবারই।

জিনিউজ জানিয়েছে, উত্তরপ্রদেশ পুলিশের কাছে পাত্রী খুঁজে দেওয়ার আবেদন জানিয়েছেন আজিম নামে ২৬ বছর বয়সী এক যুবক। গত পাঁচ বছর ধরেই পরিবারের লোকজন আজিমের বিয়ের জন্য পাত্রী খুঁজছেন, কিন্তু তাতে সাফল্য মেলেনি। তাই এবার নিজেই থানায় হাজির হয়েছেন আজিম। দাবি, তার জন্য উপযুক্ত পাত্রী খোঁজার দায়িত্ব নিতে হবে পুলিশকেই!

আজিম বেকারও নন। রাজ্যের শামলি জেলার কাইরানা শহরে প্রসাধনীর দোকান চালান তিনি। কিন্তু তারপরও পাত্রী মিলছে না আজিমের। কারণ তার দৈহিক উচ্চতা। মাত্র ২ ফুট উচ্চতার আজিম কম উচ্চতার কারণেই বিয়ের পাত্রী পাচ্ছেন না বলে দাবি তার পরিবারের।

জানা গেছে, ছয় ভাইবোনের মধ্যে সবচেয়ে ছোট আজিম। বহুদিন ধরেই পরিবার তার বিয়ের জন্য পাত্রী খুঁজছে। কিন্তু ক্রমেই দীর্ঘ হয়েছে অপেক্ষা, সেই সঙ্গে দিনে দিনে বেড়েছে হতাশা।

আজিমের কথায়, ‘আমি রাতে ঘুমতে পারি না। এতদিন ধরে চেষ্টা করছি, তবুও পাত্রী পাওয়া যাচ্ছে না। আমি কী আমার জীবনটা কারও সঙ্গে ভাগ করে নিতে পারব না?’

উত্তরপ্রদেশ পুলিশের কর্মকর্তা সৎপাল সিং বলেন, ওই যুবক আমাদের কাছে অনুরোধ জানিয়েছেন পাত্রী খুঁজে দেওয়ার। জানি না আমরা এক্ষেত্রে কী করতে পারি? কোনও যুগলের মধ্যে সমস্যা হলে তা মেটাতে সাহায্য করতে পারি আমরা। কিন্তু কাউকে পাত্রী খুঁজে দেওয়া আমাদের কাজ নয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!