মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০১:৫২ পূর্বাহ্ন

পুলিশ ২৪ ঘন্টা জনগনের নিরাপত্তায় রয়েছে- ওসি আসলাম হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লায় নারী নির্যাতন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় ফতুল্লার তক্কারমাঠ চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন ৩নং বিট পুলিশের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান ছিলেন মডেল থানার ওসি আসলাম হোসেন।
আরো উপস্থিত ছিলেন, থানা কমিনিউটি পুলিশিং এর সাধারন সম্পাদক মোস্তফা কামাল,ইউপি সদস্য রঞ্জু আহম্মেদ সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, গৃহিনী,জনপ্রতিনিধি, বিট পুলিশিং কমিটির সদস্যরা। শিক্ষার্থীরা নারী নির্যাতনবিরোধী আলাদা আলাদা র‌্যালি নিয়ে সমাবেশে যোগ দেন। সমাবেশ শেষে একটি র‌্যালী বের হয়ে তক্কারমাঠ থেকে কাঠেরপুল পর্যন্ত প্রায় এক কিলোমিটার সড়ক প্রদিক্ষন করেন।
প্রধান অতিথির বক্তব্যে ওসি আসলাম হোসেন বলেন, পুলিশ ২৪ ঘন্টা জনগনের নিরাপত্তায় রয়েছে। কিন্তু আপনার ঘরে আপনার সন্তানের নিরাপত্তা ব্যবস্থা আপনাকেই তৈরী করতে হবে। ছোট থেকেই লেখা পড়ার পাশাপাশি আচার ব্যবহার ও ভদ্রতা শিখাতে হবে। এ দায়ীত্ব আপনার। প্রতিটি ঘর থেকে যদি ভদ্র শিক্ষিত সন্তান বের হয় তাহলে এদেশে কোন অপরাধী থাকবেনা। কেউ কারো সঙ্গে প্রতারনা করতে পারবেনা। কারো মেয়েকে কারো সন্তান প্রলোভনে ফেলে ধর্ষন করতে পারবেনা। সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে। সেসময় ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহবান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করা হয়।
সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!