বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

প্রতিমন্ত্রী মুরাদ হাসান ও আমার ভাবনা

আলোকিত নারায়ণগঞ্জঃ সাম্প্রতিক সময়ে আলোচিত ও সমালোচিত তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান ও বর্তমান সময়ে বিভিন্ন শ্রেণির নেতাদের নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তোলারাম কলেজের সাবেক অতিথি প্রভাষক ও করোনাকালীন ফতুল্লা দাফন গ্রুপের প্রধান সেচ্ছাসেবী মোঃ এ এইচ আশু। আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেটের পাঠকদের জন্য নিম্নে তা হুবুহু তুলে ধরা হলঃ

প্রতিমন্ত্রী মুরাদ হাসানের দোষগুলোই দেখে গেলাম; কিছু শিক্ষা অর্জন করতে পারলাম না। চেয়ার আর ক্ষমতা পেলেই এত উড়তে হয়না ছোটন বাবু………।।

আমি তো একটু ক্ষমতা ও চেয়ার পেয়ে মানুষকে মানুষই মনে করি না। যারে তারে জ্ঞান দিয়ে বেড়াই। আমি যা বলি কেবল তাই সঠিক আর আপনারা সবাই ভুল। আমার ভাবসাব জমিদারের মত হয়ে যায়। দামের ঠেলায় মানুষের সাথে হ্যান্ডশেক করাটাও আমার সম্মানহানীর কারন।

মুরাদকে নিয়ে ভাবছি; তার সাথে সেলফি তোলার জন্য লক্ষ লক্ষ মানুষ হয়তো পাগল-পাড়া হয়ে থাকতো! পিছে হাজার-হাজার মানুষ চামচার মত ঘুরত!! কেউ হয়তো জুতা পড়িয়ে দেওয়ার জন্য উতলা থাকত!!! অনেকের মোবাইলের ওয়ালেও হয়তো তার ছবি ছিল!!!! অনেকেই হয়তো নিজের মায়ের খবর না রাখলেও উনার বউকে মা বলেই ডাকতো!!!!! উনি যা বলতেন সবাই হয়তো ইয়েস স্যার-জী স্যার বলে বেড়াত!!!!!!

আর এখন??? নিশ্চয় কয়েক মাস রাতে ঘুমাতে পারবে না সে/ কেউ হয়তো ছবি তোলার জন্য আগের মত আগ্রহী হবে না/ পিছের চামচারাও কমে যাবে/বক্তব্য দেওয়ার সুযোগ হয়তো কমে যাবে।

তাই চেয়ারের উপর হালকা ভাবে বসুন।আল্লাহ্‌র শুকরিয়া আদায় করুন। অন্যকে মূল্যায়ন করুন। অসহায়দের প্রতি সদয় হোন। ভাবসাব কম দেখান। নিজের যোগ্যতা সম্পর্কে ধারনা রাখুন। সব বিষয়ে পারদর্শিতা দেখাবেন না। নেতার গুণাবলী সম্পর্কে পড়াশুনা করুন। নেতার কার্যাবলী জানুন। চাপা দিয়ে সব অর্জন করতে যাবেন না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!