শুক্রবার, ২৭ মার্চ ২০২০, ০১:৫৩ অপরাহ্ন

প্রবাসীদের নির্দিষ্ট ঠিকানায় খুঁজে পাওয়া যাচ্ছে না

আলোকিত নারায়ণগঞ্জ :প্রবাসীদের নির্দিষ্ট ঠিকানায় খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জের সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ।

বৃহস্পতিবার করোনাভাইরাসের বিষয়ে কর্মপরিকল্পনা জানাতে তিনি এ কথা বলেন। তিনি জানান, নারায়নগঞ্জে নতুন করে আরও ৩১জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার ভেতরে রয়েছেন ৩ জন বিদেশি নাগরিক।

তিনি বলেন, এ নিয়ে নারায়ণগঞ্জে করোনা ভারাইস সন্দেহভাজন মোট ৬৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে ১ জন চীন এবং ২ জন ভারতের নাগরিক রয়েছে।

তিনি আরও জানান, বুধবার সকাল আটটা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা আটটা পর্যন্ত জেরায় ৬৯ জনকে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের বেশীরভাগই বিদেশ থেকে দেশে
এসেছেন।

তিনি জানান, জেলায় এ পযন্ত প্রায় ৫৬০০ জন বিদেশ থেকে এসেছে। তাদের অনেককে নির্দিষ্ট ঠিকানায় খুঁজে পাওয়া যাচ্ছে না। এজন্য ইউনিয়ন পর্যায়ে জন প্রতিনিধি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার কমিউনিটি হেলথ কর্মকতা নিয়ে কমিটি গঠন করা হয়েছে।

সন্দেহভাজন হিসেবে যাদের পাওয়া যায় তাদের নিজের বাড়িতে ১৪ দিনের জন পর্যবেক্ষনে থাকবেন। এদিকে নগরীরর দুটি সরকারী হাসপাতালসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন শ্রেনীর নাগরিকরা নিজ উদ্দোগে চিকিৎসা নেয়ার জন্য ভীড় জমাচ্ছে। যদি করোনাভাইরাস পাওয়া যায় এবং আইসিডিআর পরামর্শ অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!