বুধবার, ০৯ জুন ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে বিদ্যু স্পৃস্ট হয়ে আনিছুর রহমান(২৪) নামক যুবকের মৃত্যু হয়েছে।নিহত আনিছুর রহমান কুড়িগ্রাম জেলার সদর থানার পাঁচ গুছিয়া কলেজ রোডের বগদুল মিয়ার পুত্র। তারা স্ব পরিবারে ফতুল্লার কুতুব আইলের আলেক মিয়ার ভাড়াটিয়া বাসায় ভাড়া বসবাস করতেন।

ঘটনাটি ঘটেছে সোমবার(৭জুন) রাত ৮ টায় ফতুল্লার কুতুবাইলস্থ ইরান টেক্সটাইল সংলগ্ন রেহান উদ্দিন প্রধানের বাসার তৃতীয় তলার ছাদে।

জানা য়ায়,নিহত আনিছুর রহমান স্থানীয় একটি ডাইং কারখানায় কাজ করতেন।সে স্থানীয় একটি গার্মেন্টসে কর্মরত এক তরুনীর সাথে প্রেম করতেন।সোমবার রাতে সেই প্রেমিকার সাথে দেখা করতে ঐ তরুনীর কর্মরত গার্মেন্টসের পাশের বাড়ীর তৃতীয় তলার ছাদে গিয়েছিলেন নিহত আনিছুর রহমান।যেখান থেকে নিহতের প্রেমিক কে দেখা যেতো এবং ইশারায় কথোকপথন হতো। স্থানীয়দের ধারনা প্রেমিকার সাথে হাতের ইশারা করাকালীন সময়ে অসাবধানতা বশতঃ পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনে স্পৃস্ট হয় আনিছুর রহমান ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের ভাবী মমতা বেগম বলেন,সন্ধ্যার পরে নিহত আনিছুর রহমান তাদের বাসা থেকে বের হয়।পরে রাত আটটার দিকে লোক মারফত জানতে পারে যে আনিছুর রহমান বিদ্যুৎ স্পৃস্ট হয়ে মারা গেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাজ্জাক আনিছুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছেন।কি কারনে সে ছাদে উঠেছিলেন এবং কি ভাবে বিদ্যুৎ স্পৃস্ট হয়েছে তা জানার চেস্টা করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!