বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৬:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: শিশুর পর মারা গেলেন মা সোনারগাঁওয়ে জুয়া ও মাদকের আস্তানা পুড়িয়ে দিলেন ইউএনও সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক আড়াইহাজার দুই চোখ উপড়ানো ও হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও ফতুল্লায় প্রশাসনের ব্যাপক সচেতনতায়ও কমেনি জনসমাগম!

ফতুল্লার প্রতারক শাহনাজ ও সুলতান জেলহাজতে

স্টাফ রিপোর্টার : একটি প্রতারনার মামলায় স্বামীর পর এবার স্ত্রী শাহানাজ(৪০) ও শ্যালক সুলতান মাহমুদকে(৩৮) জেল হাজতে প্রেরন করেছে বিজ্ঞ আদালত। আদালতে হাসনা জাহান রুনুর দায়ের করা একটি প্রতারনা মামলায় তাদের জেল হাজতে প্রেরন করা হয়। বাদীর মৃত স্বামীর স্বাক্ষর জাল করে একটি ব্যবসা প্রতিষ্ঠান দখলের অভিযোগে এই মামলা দায়ের করেন।

মামলার বাদী জানায়, গত বছরের ২১ নভেম্বর তল্লা এলাকার মজিবুর রহমান সোহেল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। এ ঘটনার পর ফতুল্লা সস্তাপুর এলাকার মৃত জিন্নাত আলীর পুত্র শাহাদাত হোসেন বাচ্চু, তার স্ত্রী শাহানাজ ও শ্যালক সুলতান মাহমুদ ৩শ টাকার ৩টি স্ট্যাম্প নিয়ে হাসনা জাহান রুনুর বাসায় হাজির হয়ে জানায় মৃত মজিবুর রহমান সোহেল তাদের কাছ থেকে দেড় কোটি টাকা নিয়েছে। এবং স্ট্যাম্পে তার মৃত স্বামীর স্বাক্ষর দেখায়।

এর আগে থেকেই তার স্বামীর কাছ থেকে মেসার্স এ আর নিট কম্পোজিট ডায়িং ভাড়া নেয়ার আলোচনা করেছিলো। কিন্তু মজিবুর রহমান সোহেলের মৃত্যুতে ভাড়া নেয়া হয়নি। কিন্তু সোহেলের মৃত্যুর পর থেকে বাচ্চু গং নানা ভাবে ভয় ভিতি দেখিয়ে ডায়িংটি দখলের নেয়ার চেষ্টা করে। এ ঘটনায় মৃত মজিবুর রহমানের স্ত্রী রুনু আদালতে একটি মামলা দায়ের করলে প্রতারনার অভিযোগে বিজ্ঞ আদালত প্রথমে বাচ্চুকে এবং গতকাল আদালতে হাজির হলে বাচ্চুর স্ত্রী শাহনাজ ও শ্যালক সুলতান মাহমুদকে জেলহাজতে প্রেরন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!