সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৮:০৩ পূর্বাহ্ন

ফতুল্লার লালপুরে সন্ত্রাসী মইজ্জার হাতে এলাকাবাসী জিম্মি

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার লালপুরে যুবগীল কর্মী পরিচয়দানকারী সন্ত্রাসী মুজিবর ওরফে মইজ্জা দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। বাড়ির সামনে সরকারী রাস্তা তার সম্পত্তি বলে অযৌক্তিকভাবে টাকা-পয়সা দাবি করে। এতে করে এলাকার সাধারণ মানুষ তার কাছে জিম্মি হয়ে পড়েছে। গতকাল শুক্রবার দুপুর ১টায় স্বপন মন্ডল নামের এক ব্যাক্তির কাছে চাঁদাদাবি করলে ঐ ব্যাক্তি চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মারধর করে মুজিবর ওরফে মইজ্জা। পরে স্বপন মন্ডল মুজিবর ওরফে মইজ্জা ও তার ছেলে পপেল এর বিরুদ্ধে থানায় অভিযোগ করে।

অভিযোগের বরাত দিয়ে স্বপন মন্ডল জানায়, আমার বাড়ির সামনে রাস্তা তার সম্পত্তি দাবি করে আমি ও আমার পরিবারের সদস্যদের চলাফেরা করিতে দিবে না মর্মে হুমকি দেয়। যদি আমি ৪০ হাজার টাকা না দেই তাহলে রাস্তায় চলাফেরা করতে দিবে না বলে হুমকি দেয়। গত ১ নভেম্বর শুক্রবার দুপুর ১টার দিকে মুজিবর আমাকে ডেকে টাকা দাবি করে টাকা দিতে অস্বীকৃতি জানালে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি গালিগালাজ করথে নিষেধ করলে একপর্যায়ে মুজিবর ও তার ছেলে পপেল এলোপাতাড়ি মারধর শুরু করে। আমার ভাই পবন প্রতি মন্ডল এসে মুজিবর ও তার ছেলে পপেলকে বাধা দিলে তাকেও মারধর করে নীলাফুলা জখম করে। তাদের যদি টাকা না দেই তাহলে জানে মেরে ফেলার হুমকি প্রদান করে।

স্বপন মন্ডল আরো জানান, গত ৪ অক্টোবর আমার ভাই পবন প্রতি মন্ডলের কাছে অযৌক্তিকভাবে টাকা পয়সা দাবি করে, টাকা দিতে অস্বীকৃতি জানালে আমার ভাইকেও মারধর করে। এ ঘটনায় আমার ভাই ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

উল্লেখ্য, দীর্ঘদিন যাবত ফতুল্লার লালপুরে পেশকারের বাড়িতে কেয়ারটেকার হিসেবে বসবাস করছেন মুজিবর ওরফে মইজ্জার পরিবার। মুজিবর ওরফে মইজ্জা ও তার ছেলে পপেল এলাকায় যুবলীগ কর্মী পরিচয় দিয়ে মানুষকে হয়রানি করছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল করিম খাঁন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!