বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ১১:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে মেয়ের পর করোনার উপসর্গে মায়ের মৃত্যু চতুর্থ দাফনে ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ “নবযোদ্ধা” দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫২ হাজার ৪৪৫ জন আজাদের উপর হামলার ঘটনায় ফতুল্লা থানা যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবক দলের নিন্দা নারায়ণগঞ্জে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৮২ হাসিব হত্যা মামলার প্রধান আসামি নাসিরের হত্যার দায় স্বীকার নারায়ণগঞ্জের পাঁচ অনলাইন নিউজ পোর্টাল ‘ব্লকড’ খোরশেদের স্ত্রীকে স্কয়ারে ভর্তি, পাশে দাঁড়ালেন শামীম ওসমান অক্সিজেন সাপোর্টে সংকটাপন্ন খোরশেদের স্ত্রী নারায়ণগঞ্জের কৃতী সন্তান জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই

ফতুল্লায় আটকে পড়া বেদে সম্প্রদায় পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ওসি

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দুর্গম চর এলাকা বক্তাবলীতে আটকে পড়া বেদে সম্প্রদায়সহ সুবিধাবঞ্চিত ১০টি পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

চরে বেদে সম্প্রদায়ের পরিবার আটকা পড়ে আছে- এমন সংবাদে মঙ্গলবার (৩১ মার্চ) রাতে তাদের কাছে ছুটে যান ওসি। এছাড়া তিনি দুর্গম এলাকা দরিদ্র পরিবারের ঘরে গিয়ে খাদ্যসামগ্রী দিয়ে আসেন।

এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে বেদে সম্প্রদায়ের পরিবারের সদস্যরা যেন নিজেদের সুরক্ষিত রাখতে পারে সে জন্য তাদের সাবান, মাস্কসহ অন্যান্য জিনিসপত্র দেয়া হয়।

বাংলাদেশে গণপরিবহন ও নৌপরিবহন বন্ধ থাকায় বক্তাবলীতে আটকে পড়ে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের ১০টি পরিবার। তাদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দেন ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন।

তিনি মঙ্গলবার রাতে ব্যক্তিগত ফান্ড থেকে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও লবণ প্যাকেট করে বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে পৌঁছে দেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, করোনাভাইরাসে কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই সকলের উচিত অসহায় ও দরিদ্র পরিবারে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া। আর দুর্গম এলাকা বক্তাবলীতে আটকা পড়ে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রীসহ সাবান ও মাস্ক দেয়া হয়েছে।

তিনি বলেন, পর্যায়ক্রমে জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে খাদ্যসামগ্রীসহ সব ধরনের সুবিধা দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!