মঙ্গলবার, ০৮ জুন ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

ফতুল্লায় ইজিবাইকের ধাক্কায় শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ সদর উপজেলার ফতুল্লার বাজার এলাকায় ইজিবাইকের ধাক্কায় সুমন(৩০) নামক চিড়া তৈরীর কারখানার এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত সুমন বরিশাল মেহেন্দিগঞ্জের চর গোপালপুর গ্রামের মিলন জমাদ্দারের ছেলে।

সে ফতুল্লা থানা গেইটের বিপরীতে জৈনক শারজাহানের চিড়া তৈরীর কারখানায় কাজ করতো। নিহত সুমন বিবাহিত এবং চার বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার(৭ই জুন) সোমবার রাতে ফতুল্লার শ্রীগন্ধেশ্বরী মিষ্টির দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এসময় ইজিবাইক চালক পালিয়ে গেলেও ইজিবাইকটিকে আটক করেছে স্থানীয় জনতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে কাঁধে মই নিয়ে সড়ক পারাপারের সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে তিনি রাস্তায় লুটিয়ে পরেন এবং কাধে থাকা কাঠের মইটি তার শরীরের উপর পরে।ফলে গুরুতর আহত হন ফতুল্লা চিড়ার মিলের শ্রমিক সুমন।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ভিক্টোরিয়াতে নিয়ে গেলে সেখানে কর্তবরত ডাক্তাররা তাকে নারায়ণগঞ্জ ইসলামিক হার্ট সেন্টারে স্থানান্তর করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,এ বিষয়ে এখনো তাকে কেউ জানায়নি এবং লিখিত কেউ কোনো অভিযোগ ও করেনি।তবে তিনি এ বিষয়ে তিনি জানার বা খোজঁ খবর নিচ্ছেন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!