সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৫ অপরাহ্ন

ফতুল্লায় আবারো যুবক খুন

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় আবারো মো. সজিব নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার (৩১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড এসপি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো. সজিব (২০) শহরের চাষাঢ়া পুকুরপাড় ছোট মসজিদ এলাকার কামাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী আইনজীবীর সহকারী সিদ্দিকুর রহমান বলেন, ‌‘আমি আদালত থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলাম। পথে দেখি পুলিশ সুপার কার্যালয় বরাবর লিংক রোডে কে বা কারা যুবক বয়সের এক ছেলেকে ছুরিকাঘাত করে ফেলে রেখেছে। আমি ছেলেটার নিথর দেহ পড়ে থাকতে দেখে তাকে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ছেলেটি মারা গেছে। তার বুকে ছুরিকাঘাতের জখম রয়েছে।

সজীবের বাবা কামাল হোসেন জানান, সন্ধ্যায় চারজন মিলে সজীবকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তাদের মধ্যে তিনজন এসে জানায় সজীবকে মেরে ফেলা হয়েছে।

ফতুল্লা মডেল থানার এসআই নজরুল ইসলাম বলেন, চাঁনমারি মাউরাপট্টির কয়েকজন যুবকের সঙ্গে সজিবের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে চলে যায় ওই যুবকরা। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, ‘নিহতের বন্ধুদের কাছ থেকে জেনেছি পূর্ব-বিরোধকে কেন্দ্র করে ছুরিকাঘাত করা হয়েছে। তবে কি নিয়ে বিরোধ ছিল তা নিশ্চিত হওয়া যায়নি।’

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, কি কারণে ঘটনা সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, শনিবার  রাতে পশ্চিম দেওভোগ এলাকায় মেহেদী হাসান নামে এক যুবক খুন হন।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!