সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

ফতুল্লায় কিশোরী কে ধর্ষন করে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় ১১ বছর বয়সী এক কিশোরী কে ধর্ষনের অভিযোগে মোঃ রুবেল ওরফে নুর নবি (৩৪) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট)সকালে তাকে ফতুল্লার মুসলিম নগর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

 

মামলায় উল্লেখ্য করা হয়,গ্রেফতারকৃত রুবেল ওরফে নুর নবি বাদীর পার্শ্ববর্তী ভাড়াটিয়া। তারা এক সময় পাশাপাশি থাকতো। সে সুবাদে তাদের মধ্যে সু- সম্পর্ক ছিলো। এবং প্রায় সময় তাদের বাসায় যাতায়াত করতো। এরই ধারাবাহিকতায় ১৭ জুলাই দুপুর তিনটার দিকে গ্রেফতারকৃত রুবেল ওরফে নুর নবি কিশোরী মেয়েকে মিথ্যে কথা বলে যে, বাদীর কিছু টাকা তার নিকট গচ্ছিত রয়েছে। তা তাকে নিয়ে যেতে বাসায় আসার জন্য বললে কিশোরী তার কথায় বিশ্বাস করে টাকা আনতে গেলে দরজা বন্ধ করে দিয়ে জোড় পূর্বক ধর্ষন করে। এ সময় কিশোরী মেয়ে আত্নরক্ষার্থে ডাক -চিৎকার করলে গ্রেফতারকৃত রুবেল ওরফে নুর নবি কিশোরী কে বলে যে এই বিষয়ে কাউকে অবগত করলে বা জানালে ঘরে থাকা সিসি ক্যামরেয়া ধারনকৃত ধর্ষনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে হুমকি প্রদান করে ছেড় দেয়। কিশোরী মেয়ে অসুস্থ হয়ে পরলে তাকে চিকিৎসকের নিকট গিয়ে চিকিৎসা শেষে সুস্থ হলে বৃহস্পতিবার (৪ আগস্ট) পরিবারের সদস্যদের নিকট ঘটনার বিস্তারিত বর্ননা করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দ আজিজুল হক জানায়, কিশোরীর মা বৃহস্পতিবার মামলা দায়ের করে। মামলা দায়েরের পর অভিযুক্ত আসামী রুবেল ওরফে নুর নবি কে শুক্রবার সকালে মুসলিম নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা ও বয়স নির্ধারনের জন্য আদালতে আবেদন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!