সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার

ফতুল্লা থানায় জিডি-অভিযোগ ফি ৫০০ টাকা!

ফতুল্লা প্রতিনিধিঃ ফতুল্লায় একটি নিটিং কারখানার ফিডার ম্যান(নিটিং অপারেটর) কে মারধর করার ঘটনায় কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।রোবাবার (১৮ আগস্ট) রাতে তাদেরকে শাসনগাও বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার শাসনগাও কলাবাগানস্থ জিসানের ভাড়াটিয়া  আঃ মালেকের পুত্র রাকিব (১৮), একই এলাকার আসাদের পুত্র মৃদুল (১৮), দেলোয়ার হোসেনের পুত্র জুয়েল (১৮),মহর বানের ভাড়াটিয়া সুজনের পুত্র মেহেদী হাসান (১৯), মিজানের বাড়ীর ভাড়াটিয়া  সানু চৌকিদারের পুত্র হৃদয় (১৯) খোকনের ভাড়াটিয়া নুর মোহাম্মদের পুত্র বসার(১৭) ও মনিরের ভাড়াটিয়া মৃত রায়হানের পুত্র রিকন ইসলাম (১৮)।

পুলিশ জানায়, রোবাবার রাত আটটার দিকে গ্রেফতারকৃতরা সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন দেশীয় তেরি ধারালো অস্ত্র, হাতুড়ি, লোহার রড দিয়ে  ফতুল্লার শাসনগাও শিল্প পার্কস্থ জান্নাত নিট ফেব্রিক্স  এন্ড নিটিং নামক একটি কারখানার ফিডার ম্যান সুইট (২৩) কে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। সংবাদ পেয়ে রাত দশটার দিকে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে পুলিশের একটি দল বিসিক শিল্প পার্ক এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত কিশোর গ্যাংশের সাত সদস্য কে গ্রেফতার করে। এ ঘটনায় কারখানাটির মালিক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, গ্রেফতারকৃতরা ফতুল্লার বিসিক এলাকা জুড়ে যে কোন তুচ্ছ ঘটনায় মারামারি সহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের জন্ম দিয়ে থাকে। রোববার রাতে তাদের কে বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!