সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

ফতুল্লায় কিশোর শাকিব হত্যা, গ্রেপ্তার আরো তিন

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত কিশোর সাকিব হত্যা ঘটনার  তিন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

রবিবার (২৬ জুন) ঢাকার বাংলাবাজার হতে তাদেরকে গ্রেফতার করে ফতুল্লা থানায় হস্তান্তর করেছে ।

গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর বেপারী পাড়া এলাকার শুক্কুর আলীর ছেলে মোঃ ফয়সাল (১৮) ও পারভেজ (২২), এবং একই এলাকার মৃত মোঃ হারুন হোসেন এর ছেলে মোঃ রবিউল (১৮)।

এরআগে পুলিশ শনিবার দিবাগত রাতে মামলার দুই আসামীকে গ্রেপ্তার করে। তারা হলো-রেলস্টেশন এলাকার জনুর ভাড়াটিয়া হবিকুলের ছেলে আতিকুল (১৭) ও দাপা ইদ্রাকপুরের হবুর বাড়ির সেকান্দার মোল্লার ছেলে ইসলাম মোল্লা (১৮)।
সোমবার  নারায়ণগঞ্জ ক্যাম্প এর কোম্পানী কমান্ডারউপ-পরিচালকস্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২৫ই জুন ফতুল্লা থানাধীন রেলস্টেশন এলাকায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে সৃষ্ট সংঘাতে সাকিব (১৪) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন,। ঘটনাটি স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ চাঞ্চল্যকর এই হত্যা মামলার আসামীদের গ্রেফতারের জন্য র‍্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২৬ জুন র‍্যাব-১১, সিপিসি-১ এর অভিযানে চাঞ্চল্যকর সাকিব হত্যা মামলার প্রধান তিন আসামীকে ঢাকা জেলার বাংলা বাজার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
র‍্যাব এর প্রাথমিক অনুসন্ধান ও এজাহার সূত্রে জানা যায়, গত ২৫ জুন রাতে আসামীদের মধ্যে সিনিয়র জুনিয়র দ্বন্দ্ব এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। পরবর্তীতে আসামীদের সঙ্গে সাকিবের কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে একজন তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ইতিমধ্যে সাকিবের মা ও বড় ভাই লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় সাকিবকে মাটিতে কাতরানো অবস্থায় দেখতে পান। পরবর্তীতে গুরুতর আহত সাকিবকে নারায়ণগঞ্জের খাঁনপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। উক্ত হত্যা মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে ফতুল্লা থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!