নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গণধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

Alokito Narayanganj24
নভেম্বর ৭, ২০২৩ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:ফতুল্লায় স্বামী আহতের কথা বলে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণের এজাহার নামীয় পলাতক আসামী আরিফ মাহমুদ ছাইফ (২২)কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

(৭ নভেম্বর) মঙ্গলবার ফতুল্লার পাগলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আরিফ মাহমুদ ছাইফ পাগলা এলাকার  মাহবুবুর রহমান বাচ্চুর ছেলে।

মামলার রেফারেন্স দিয়ে র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী আরিফ মাহমুদ ছাইফ ও তার সহযোগীরা মিলে ধর্ষিতা ভিকটিমকে ফোন করে তার স্বামী ফতুল্লার পাগলা এলাকায় এক্সিডেন্ট করেছে বলে জানায়। স্বামী এক্সিডেন্ট এর খবর পেয়ে ধর্ষিতা ভিকটিম দ্রুত ওই স্থানে উপস্থিত হলে আসামী আরিফ মাহমুদ ছাইফ ও তার সহযোগীরা একটি পরিত্যক্ত বাসায় নিয়ে বলে তোমার স্বামী ঘরের ভিতরে শুয়ে আছে। আসামীদের কথা মত ধর্ষিতা ভিকটিম ঘরের ভিতর প্রবেশ করলে তারা দরজা বন্ধ করে জোরপূর্বক ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে গণধর্ষণ করে। গণধর্ষণ শেষে আসামীরা ধর্ষিতা ভিকটিমকে অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে গণধর্ষণের শিকার ভিকটিম নিজেই বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ৩ নভেম্বর একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-৭/৭৯৫।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!