নারায়ণগঞ্জবুধবার , ৮ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় গার্মেন্টসের ভেতর থেকে যুবকের পচা লাশ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ৮, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:ফতুল্লায় একটি রপ্তানিমুখী পোশাক কারখানার ভেতর থেকে শয়ন চন্দ্র মণ্ডল নামে এক মাদকাসক্ত যুবকের পচা বিকৃত লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার রাত ৩টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন সংলগ্ন লোহার মার্কেটের পাশে অবস্থিত বেস্ট ওয়েস্ট অ্যাপারেলস গার্মেন্টসের ভেতরের পরিত্যক্ত জায়গা থেকে অজ্ঞাত পরিচয়ে লাশটি উদ্ধার করা হয়।

এরপর বুধবার দুপুরে প্রযুক্তির মাধ্যমে ওই যুবকের পরিচয় শনাক্ত করা হয়। নিহত শয়ন চন্দ্র মণ্ডল শহরের শেরেবাংলা রোড এলাকার জতীন্দ্র চন্দ্র মণ্ডল ও লক্ষ্মী রানী মণ্ডলের ছেলে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসিন জানান, পিবিআই ও সিআইডির পৃথক টিম প্রযুক্তির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করেছেন। লাশটি যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে সেটি একটি রপ্তানিমুখী পোশাক কারখানা। জানতে পেরেছি ওই কারখানার চারজন মালিক রয়েছে; কিন্তু কারখানাটিতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেই। কারখানার ভিতরে কলাগাছের একটি জঙ্গল রয়েছে এবং পেছন দিক থেকে বাহিরের লোকজন কারখানার ভিতরে প্রবেশ করতে পারে। আর ওই জঙ্গল থেকেই শয়ন মণ্ডলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, মৃতদেহের চারপাশে মাদকের নানা সরঞ্জাম পাওয়া গেছে। এতে ধারণা করা হয় সে স্থানটিতে বাহিরের লোকজন প্রবেশ করে মাদকের আড্ডা বসাতেন। তবে লাশটি পচে বিকৃত হওয়ায় তাৎক্ষণিক মৃত্যুর প্রাথমিক ধারণা করা যায়নি। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, নিহতের বাবা জতীন্দ্র মণ্ডল লাশটি শনাক্ত করে পুলিশকে জানিয়েছে শয়ন মাদকাসক্ত ছিলেন। তার স্ত্রী ও সন্তান আছে। নেশার টাকার জন্য বাড়িতে প্রায় সময় উৎপাত করত। ঘরের আসবাবপত্র ভাংচুর করত। তাকে নিয়ে পরিবারের সবাই অশান্তি ছিলেন।

ঘটনাস্থলে কারখানার মালিকপক্ষের সাথে যোগাযোগ করলে তারা কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তাদের নাম-পরিচয় দিতেও অপারগতা প্রকাশ করেন এবং ঘটনাস্থলে সংবাদ কর্মীদের যেতে বাধা দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!