বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণ,গ্রেপ্তার এক

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় আলিফ গার্মেন্টসের এক শ্রমিককে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামি আমির আব্বাস ওরফে মোল্লাকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১২ জুন) দুপুরে ফতুল্লার রঘুনাথপুর এলাকা থেকে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতার আমির আব্বাস ওরফে মোল্লা লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার রুহুল আমিন পাটোয়ারীর ছেলে।

এ ঘটনায় অজ্ঞাতপরিচয় অপর আসামিকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার পরিদর্শক (হাজীগঞ্জ ফাঁড়ির) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, রঘুনাথপুর এলাকা থেকে প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তার সহযোগী এখনও পলাতক। তাকেও গ্রেফতার চেষ্টা চলমান রয়েছে।

এর আগে শনিবার (১১ জুন) দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা করেন ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ওই নারী শ্রমিক আলিফ গার্মেন্টসে সুইং অপারেটর হিসেবে কাজ করেন। তিনি তার স্বামীকে নিয়ে ফতুল্লার রঘুনাথপুর এলাকার একটি ভাড়া বসবাস করেন। তার স্বামী নির্মাণ শ্রমিকের কাজ করেন। গত ৪ জুন সকালে বিদ্যুৎ চলে যাওয়ায় গার্মেন্টসের পঞ্চম তলা থেকে নিচে নামছিলেন ওই নারী শ্রমিক। নামার সময় তৃতীয় তলায় একই কারখানার শ্রমিক মোল্লা ও তার সঙ্গে আরেকজন তরুণ জোর করে তাকে একটি কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

ঘটনার পরদিন সহকর্মীর কাছে বিষয়টি জানালে তিনি চেপে যাওয়ার জন্য বলেন। তার পরদিন মালিক পক্ষের কাছে বিচার চাইলে তারা কোনো আশ্বাস দেননি। পরে ওই তরুণী চাকরি ছেড়ে দেন এবং স্বামীকে ঘটনা খুলে বলেন। পরে স্বামীকে নিয়ে তিনি ফতুল্লা থানায় মামলা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!