মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১১:৩৬ অপরাহ্ন

ফতুল্লায় গ্রেপ্তারকৃত নব্য জেএমবি’র দুই সদস্য আবারো রিমান্ড

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করে বিস্ফোরকসহ নব্য জেএমবি’র দুই সদস্যকে আবারো ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ১০ দিনের রিমান্ড আবেদন করে আসামীদের আদালতে হাজির করে। পরে রিমান্ড শুনানি শেষে আদালত উভয়ের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
রোববার (২০ অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালত ওই রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।
রিমান্ডকৃতরা হলেন,ফরিদ উদ্দিন রুমি আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক এবং মিশুক খান মিজান নারায়ণগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট এর ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র।
নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেছেন,সকালে পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে আবারো দুঁই জনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
প্রসঙ্গত,২৩ সেপ্টেম্বর ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করে বিস্ফোরকসহ নব্য জেএমবি’র ওই ২ সদস্যকে গ্রেফতার করে ডিএমপি’র কাউন্টার টেরোরিজম ইউনিট। অভিযানকালে তাদের হেফাজত থেকে ২টি একে-৭৪ টাইপ খেলনা রাইফেল, ১টি খেলনা পিস্তল, ৩টি রেডি আইইডিসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামাদি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছিল।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!