শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৩:৫৭ অপরাহ্ন

ফতুল্লায় চিকিৎসার নামে প্রতারনার অভিযোগে কবিরের বিরুদ্ধে

আলোকিত নারায়ণগঞ্জঃ অভিযোগের অন্ত নেই ফতুল্লা পোস্ট অফিস রোড এলাকার কবির ড্রাগ হাউজের পরিচালক প্রশিক্ষন প্রাপ্ত ডাক্তার হুমায়ুন কবীরের বিরুদ্ধে। শতভাগ গ্যারান্টি সহকারে চিকিৎসা সেবা প্রদানের চকটদারী বিজ্ঞাপনে আকৃস্ট হয়ে যৌন চিকিৎসা সহ নানা রোগের চিকিৎসা সেবা গ্রহন করতে এসে প্রতারিত হতে হচ্ছে বহুজনকেই।রয়েছে চিকিৎসা সেবা নিতে আসা নারীদের সাথে অশোভন আচরনের অভিযোগ।চিকিৎসা সেবা নিতে এসে অর্থ খোয়ানোর পাশাপাশি ভুল চিকিৎসার শিকার হতে হয়েছে অনেককেই।এমনই এক ঘটনায় ভুল চিকিৎসার শিকার হয়ে চটকদারী বিজ্ঞাপনে আকৃস্ট হয়ে চিকিৎসা সেবা নিতে এসে প্রতারনার শিকার হয়ে কথিত ডাক্তার হুমায়ুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে ফতুল্লা থানার মাসদাইর এলাকার মৃত ফকর উদ্দিনের ছেলে মোঃ সদর উদ্দিন(৪৯)।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,চটকদারী বিজ্ঞাপনে আকৃস্ট হয়ে বাদী প্রশিক্ষনপ্রাপ্ত ডাক্তার হুমায়ুন কবিরের নিকট চিকিৎসা সেবা নিতে আসেন।চিকিৎসা সেবা নিতে এলে কথিত ডাক্তার হুমায়ুন কবির শতভাগ গ্যারান্টি দিয়ে তাকে সুস্থ করে দেবার প্রতিশ্রুতি দিয়ে তাহার নিকট থেকে ২৪ হাজার ২ শত টাকা নিয়ে ১৯ সেপ্টেম্বর তাকে ঔষধ প্রদান করেন।নিয়মিত ঔষধ সেবন করার পর সে সুস্থ হওয়াতো দুরের বিষয় বরং তাহার ঔষধ সেবনে বাদী উল্টো অসুস্থ হয়ে পরেন।বিষয়টি হিমায়ুন কবিরকে একাধিকবার অবগত করা হলেও কোন প্রকার ক্ষতিপূরণ না দিয়ে উল্টো বাদীকে গালমন্দ সহ জীবম নাশের হুমকী প্রদান করে তাড়িয়ে দেয়।

এ ঘটনায় সোমবার রাতে সদর উদ্দিন ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

স্থানীয় একাধিকজনের সাথে আলাপ করে জানা যায়,কবির ড্রাগ হাউজের পরিচালক প্রশিক্ষন প্রাপ্ত ডাক্তার হুমায়ুন কবির নিজে নিঃসন্তান হলেও শতভাগ গ্যারান্টি দিয়ে বন্ধা রোগ নিঃ সন্তান দম্পত্তির চিকিৎসা সহ নানা যৌন রোগের চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলার আশ্বাস প্রদান করার প্রতিশ্রুতি দিয়ে বিজ্ঞাপনে প্রচার করে থাকেন।সুস্থ না হলে অর্থ ফেরৎ দেবার কথাও বলে থাকেন।তার ভিজিটিং কার্ডে লেখা রয়েছে ডাক্তার কবির হোসেন এল,এম,এ,এফ(ঢাকা)।আর,এম,পি (ঢাকা)। ডায়াবেটিস, নাক,কান,গলা যৌন, শিশু,নারীদের নানা রোগের বিশেষজ্ঞ’র বিষয়ে উল্লেখ্য করা থাকলে এ সকল চিকিৎসার বিষয়ে সে অনেকটাই অনভিজ্ঞ বলে জানান স্থানীয়রা। ইতিপূর্বে ভ্রামমান আদালত তাকে একাধিক বার আর্থিক জরিমানা সহ চিকিৎসার ক্ষেত্রে সতর্কতার নির্দেশ ও প্রদান করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!