সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৬:৫৭ পূর্বাহ্ন

ফতুল্লায় ছাত্রলীগ নেতা মুন্নাকে হত্যার চেষ্টা, গ্রেপ্তার-১

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা ছাত্রলীগ নেতা মুন্নাকে হত্যার চেষ্টার  ঘটনায় ব্যবহৃত ছুরিসহ সাইফুলকে(২৮) গ্রেফতার করেছে । সোমবার রাতে রেললাইন বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ ।  এ ঘটনায় মুন্নার ভাই শাওন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

এরআগে সোমবার সন্ধ্যায় ফতুল্লার রেললাইন বটতলা এলাকায় মুন্নার পেটে ও শরীরের বিভিন্ন স্থানে কোপায় ও এসিড নিক্ষেপ করে অজ্ঞাত কয়েকজন যুবক। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মুন্না ফতুল্লার দাপা এলাকার বাসিন্দা ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য মেরাজ হোসেনের ছেলে। তিনি ফুতুল্লা থানা ছাত্রলীগের নেতা ও গার্মেন্টসের ওয়েস্টেজ ব্যবসায়ী বলে জানা গেছে।

মুন্নার পদের বিষয়ে ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক জানান, মুন্না ছাত্রলীগ করে এটা জানি। তবে তার পদ-পদবী সম্পর্কে আমার জানা নেই। কারণ, ১৫ বছর আগের পুরানো কমিটি এখনও চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় অজ্ঞাত কয়েকজন যুবক মুন্নার ওপর হামলা চালায়। এ সময় তারা মুন্নার পেটে ও শরীরের বিভিন্ন স্থানে কোপায় এবং তার শরীরে এসিড নিক্ষেপ করে। এতে মুন্না নিথর হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ওই যুবকরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন মুন্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মুন্নার ছোট ভাই শাওন দাবি করে বলেন, মুন্না গার্মেন্টসের ওয়েস্টেজ মালের ব্যবসা করেন। স্থানীয় সন্ত্রাসী সাইফুল ও রকিসহ তাদের লোকজন ব্যবসায়িক বিরোধের জেরে মুন্নাকে কুপিয়ে শরীরে এসিড ঢেলে দিয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!