সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

ফতুল্লায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় নিজ মালিকানাধীন কোচিং সেন্টারে অধ্যায়নরত ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক বিভাস সরকার(৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৩ জানুয়ারী) বিকেলে ফতুল্লা রেলষ্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ব্যপারে ভুক্তভোগী ছাত্রী ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। গ্রেফতারকৃত শিক্ষক বিভাস সরকার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার বাসুদেব সরকারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ফতুল্লা রেল ষ্টেশন মুন্না ফার্মেসী সংলগ্ন জনৈক ব্যক্তির দ্বিতীয় তলায় শিক্ষক বিভাস সরকারের মালিকানাধীন একটি কোচিং সেন্টার রয়েছে। ভূক্তভোগী ওই ছাত্রী বিগত প্রায় এক বছর যাবত উক্ত কোচিং সেন্টারে ব্যাচে কোচিং করে আসছিল। কিন্তু বিগত দুই মাস পূর্ব হইতে কোচিং সেন্টারে কোচিং করা বন্ধ করে দেয় সে। তারপর হইতে শিক্ষক বিভাস ছাত্রীর মাকে ফোন করিয়া বিভিন্ন সময় ছাত্রীকে কোচিং সেন্টারে পাঠাইতে বলে। ছাত্রী বিভিন্ন সময় কোচিং সেন্টারে গেলে শিক্ষক বিভাস তাহার কোচিং সেন্টারের অন্যান্য ছাত্র-ছাত্রীদেরকে বিদায় করে দিয়ে কথা আছে বলে কুপ্রস্তাব দেওয়া সহ ছাত্রীর শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিত। কুপ্রস্তাবে রাজী না হলে এবং শরীরে হাত দিতে বাঁধা নিষেধ করিলে শিক্ষক ছাত্রী সম্পর্কে কুৎসা রটনা করা সহ ছাত্রীর বিরুদ্ধে মায়ের নিকট নালিশ করিবে মর্মে ভয়-ভীতি দেখাইত।

সর্বশেষ গত ৩১ ডিসেম্বর বেলা আড়াইটার দিকে শিক্ষক বিভাস ছাত্রীকে ফোন করিয়া তাহার কোচিং সেন্টারে আনে। আসার পর কোচিং সেন্টারে অন্য কোন ছাত্র-ছাত্রী না দেখে ছাত্রী সেখান থেকে চলে যাবার চেষ্টা করে। এ সময় শিক্ষক বিভাস ভেতর থেকে কোচিং সেন্টারের দরজা বন্ধ করে দিয়ে ছাত্রীকে জড়াইয়া ধরে এবং শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দেয়। এতে বাঁধা নিষেধ করিলে ছাত্রীর সাথে খারাপ কাজ করার জন্য বিভিন্ন ভাবে ভয়-ভীতি দেখায়। এক পর্যায় ছাত্রীর খালাত ভাই জিহান কে ফোন করিলে উক্ত খালাত ভাই আসিয়া তাকে উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!