বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ০১:২০ পূর্বাহ্ন

ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে সাবেক এক ব্যাংক কর্মকর্তার বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। রোববার দিবাগত রাত থেকে ফতুল্লার তক্কারমাঠ এলাকায় বাংলাদেশ ব্যাংকের সাবেক কর্মকর্তা জয়নাল আবেদিনের বাড়িটি ঘিরে চালানো অভিযানে এ পর্যন্ত দম্পতিসহ ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীনের ছেলে ফরিদ উদ্দিন রুমি (২৭), তার ছোট ভাই জামাল উদ্দিন রফিক (২৩) ও রুমির স্ত্রী জান্নাতুল ফুয়ারা অনু (২২)।

সোমবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে বোম্ব ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছার পর বাড়িটিতে অভিযান শুরু হয়েছে। ওই বাড়িতে থাকা বোমা ও বিস্ফোরক নিষ্ক্রিয় করতে কাজ করছে বোম্ব ডিস্পোজাল ইউনিট।

এদিকে সর্বশেষ, দুপুর ১২ টা ৫৮ মিনিটে ওই বাড়ি থেকে একটি বোমা বিস্ফোরণের বিকট শব্দ পাওয়া যায়। দুপুর ১ টা ১০ মিনিটে আরো একটি বোমা বিস্ফোরণের বিকট শব্দ পাওয়া যায়। এর শব্দ ছিল আরো ভয়াবহ রকমের। বিস্ফোরণের শব্দে পুরো এলাকা কেপে উঠে। দুপুর ১ টা ২৪ মিনিটে একটি এবং ২টা ৯ মিনিটে সবশেষ বিস্ফোরণের শব্দে এলাকা কেপে উঠে। ধারণা করা হচ্ছে বোমা বিশেষ্পজ্ঞ দল ওই বাড়ির ভেতরে থাকা কোন বোমা নিষ্ক্রিয় করেছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের জেলা পুলিশ কাউন্টার টেররিজম টিমকে সহযোগিতা করছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!