বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

ফতুল্লায় ট্রলার ডুবি: লঞ্চের মাস্টারসহ তিনজনের বিরুদ্ধে পরোয়ানা

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা বুড়িগঙ্গার ধর্মগঞ্জে লঞ্চের সঙ্গে ট্রলারের সংঘর্ষে হতাহতের ঘটনায় এমভি ফারহান-৬ লঞ্চের মাস্টার-ড্রাইভার ও ট্রলারের সুকানির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার (১২ জানুয়ারি) ঢাকার মেরিন কোর্টের বিচারক (স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট) জয়নাব বেগমের আদালতে ওই হতাহতের ঘটনায় নৌপরিবহন অধিদপ্তরের মুখ্য পরিদর্শক মো. শফিকুর রহমান বাদী হয়ে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এছাড়া গ্রেফতার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩১ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

যাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তারা হলেন- এমভি ফারহান-৬ লঞ্চের মাস্টার কামরুল হাসান, ড্রাইভার জসিম উদ্দিন ভূঁইয়া ও ট্রলারের সুকানি জসিম মোল্লা।

নৌ-আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি বেল্লাল হোসাইন মামলার বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি বুড়িগঙ্গার ধর্মগঞ্জে এমভি ফারহান-৬ লঞ্চের সঙ্গে একটি ট্রলারের সংঘর্ষ হয়। এ ঘটনায় এখন পর্যন্ত দশজনের মরদেহ উদ্ধার করা হয়েছে

ঘটনার দিন পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, সকাল সাড়ে ৮টার দিকে বক্তাবলী ঘাট থেকে ৪০-৫০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ধর্মগঞ্জ চতলার মাঠ ঘাটে আসছিল। অন্যদিকে বরিশাল থেকে একটি যাত্রীবাহী লঞ্চ ঢাকার উদ্দেশে যাচ্ছিল। ধর্মগঞ্জ চতলার মাঠ গুদারাঘাট বরাবর লঞ্চ ও ট্রলারের সংঘর্ষ হয়। এতে ট্রলারটি ডুবে যায়। এ ঘটনার পর ট্রলারে থাকা ৩০-৩৫ জন যাত্রী তীরে উঠতে সক্ষম হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!